ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম: সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

বাংলাদেশ বার্তা ডেস্কঃ সম্পন্ন হলো আন্তর্জাাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
আন্তর্জাাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম প্রতি বছরের ন্যায় এবছরও বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশন আয়োজন করে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭। ২৩- জানুয়ারী থেকে শুরু হয়ে ৩০ জানুয়ারী ২০১৭ইং তারিখ সোমবার পর্যন্ত চলে এই  সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।    সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে তার সফল সমাপ্তি ঘটে।
৩০ জানুয়ারী ২০১৭ইং বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের ডা্ইরেক্টর জনাব আবু জাফর মুহাম্মদ ওবায়দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কে. এম. আজহারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে  বিশ্ববিদ্যালয়ের শরীয়াহ ও ইসলামী শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ নাজমুল হক নদভী, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল (অবঃ) মোঃ কাসেম পিএসসি। অন্যানের মধ্যে ডিপার্টমেন্টের হেডবৃন্দ, বিভাগীয় পরিচালকবৃন্দসহ শিক্ষক-কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২৩ জানুয়ারী‘১৭ তারিখে শুরু হওয়া সপ্তাহব্যাপী এই ড়্রীড়া প্রতিযোগতায় মোট ১১টি ইভেন্ট ছিল। এর মধ্যে ছাত্রদের জন্য ৭টি ইভেন্ট, শিক্ষক-কর্মকর্তাদের জন্য ২টি ইভেন্ট, কর্মচারীদের জন্য ২টি ইভেন্ট এবং সকলের অংশগ্রহণে ফানি ইভেন্ট রশিটানাটানি।
সমাপনী দিনে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠকে অত্যন্ত আকর্ষণীয় করে সাজানো হয়। সকাল ৯টার পর হতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পদচারণায় সরগরম হয়ে উঠে কেন্দ্রীয় খেলার মাঠ। প্রধান অতিথি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কে. এম. আজহারুল ইসলাম, বিশেষ অতিথিবৃন্দ  বিশ্ববিদ্যালয়ের শরীয়াহ ও ইসলামী শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ নাজমুল হক নদভী, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল (অবঃ) মোঃ কাসেম পিএসসি, ডিপার্টমেন্টের হেডবৃন্দ, বিভাগীয় পরিচালকবৃন্দসহ শিক্ষক-কর্মকর্তাবৃন্দ উপস্থিত হয়ে আসন গ্রহণ করেন।
অত্যন্ত আনন্দঘন পরিবেশে  আন্তর্জাাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরাস্থ কেন্দ্রীয় খেলার মাঠে ছাত্রদের ইভেন্ট দিয়ে শুরু হয় সমাপনী দিনের ক্রীড়া কার্যক্রম। এরপর একের পর এক চলতে থাকে নানা ইভেন্ট। কোন ঝামেলা ছাড়াই সবগলো ইভেন্ট সুসম্পন্ন হয়। সব শেষে অনুষ্ঠিত হয় ফানি ইভেন্ট রশি টানাটানি। এই রশি টানাটানি ইভেন্টে একদিকে নেতৃত্বদান করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কে. এম. আজহারুল ইসলাম এবং অপর দিকে নেতৃত্বে ছিলেন রেজিস্ট্রার কর্নেল (অবঃ) মোঃ কাসেম পিএসসি।
সবশেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান: স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের ডা্ইরেক্টর জনাব আবু জাফর মুহাম্মদ ওবায়দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কে. এম. আজহারুল ইসলাম ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলেদেন।
সমগ্র অনুষ্ঠান উপস্থপনা ও ক্রীড়া ধারাভাষ্য বর্ণনায় ছিলেন স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের এডিশনাল  ডা্ইরেক্টর জনাব মামুনুর রশিদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন