ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭

গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে প্রভূত ক্ষয়ক্ষতিতে মহানগর (উত্তর) জামায়াতের গভীর দুঃখ প্রকাশ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ   রাজধানীর গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে প্রভূত ক্ষয়ক্ষতিতে গভীর দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দীন।

এক বিবৃতিতে মহানগরী উত্তর আমীর বলেন, সম্প্রতি রাজধানীসহ সারা দেশেই অগ্নিদুর্ঘটনার প্রবনতা বেড়েছে। মূলত সরকার এসব দুর্ঘটনা রোধে পুরোপুরি ব্যর্থতার পরিচয় দিয়েছে। দেশে অগ্নি দুর্ঘটনা প্রতিরোধে ফায়ার সার্ভিস ও দমকল বাহিনী থাকা স্বত্ত্বেও প্রায়ই অগ্নি দুর্ঘটনায় জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি কোন ভাবেই গ্রহণযোগ্য নয়। তাই রাজধানীর গুলশানের ডিএনসিসি মার্কেটে সংঘটিত ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ও ব্যাপক ক্ষয়ক্ষতি অত্যন্ত বেদনাদায়ক।

তিনি বলেন, রাজধানীর গুলশানে অগ্নিকান্ডে ক্ষুদ্র ব্যবসায়ীসহ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা অবর্ণনীয় আর্থিক সংকটে পরেছেন। এই ক্ষতি সহজেই পুরণ হওয়ার নয়। তিনি গুলশানে অগ্নিকান্ডের ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেন এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধান ও দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য একটি উচ্চপর্যায়ের তদন্ত কমিটি গঠন এবং ক্ষতিগ্রস্থদের পূনর্বাসনের জন্য সরকার, দাতাসংস্থা, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানসহ সমাজের বিত্তবান এবং ঢাকা মহানগরী উত্তরের সকল অধঃস্তন সংগঠনের প্রতি উদাত্ত আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন