ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭

শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট জেলা দক্ষিণ শাখার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: ফখরুল ইসলাম খান সভাপতি ও রায়হান সেক্রেটারি

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও সিলেট বিভাগীয় সভাপতি জনাব মু. ফখরুল ইসলাম বলেছেন, ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠিত না থাকায় আজ শ্রমিকরা নির্যাতিত হচ্ছে, তাদের মজুরি, বেতন ও বোনাসের জন্য আন্দোলন করতে হয়। তাই শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা ও তাদের ন্যায্য দাবি আপনা-আপনিই পূরণ হয়ে যাবে যদি ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠিত হয়। তাই ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কাজ করে করছে। তাই সমাজের সকল শ্রম সেক্টরে ফেডারেশনকে শক্তিশালী করে গড়ে তোলা আজ সময়ের অপরিহার্য দাবি।
তিনি গতকাল শনিবার সিলেট জেলা দক্ষিণ শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উক্ত কথাগুলো বলেন। শাখা সভাপতি ফখরুল ইসলাম খাঁনের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি রেহান উদ্দিন রায়হানের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক আব্দুল হান্নান, বাংলাদেশ পরিবহন ফেডারেশনের কেন্দ্রীয় মহাসচিব ও দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা মাওলানা লোকমান আহমদ, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট বিভাগীয় সেক্রেটারি মাওলানা আব্দুল মতিন ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর শাখার সেক্রেটারি আব্দুল্লাহ আল মুনিম। 

সভায় ২০১৭-১৮ সেশনের জন্য ফখরুল ইসলাম খাঁনকে সভাপতি ও মু. রেহান উদ্দিন রায়হানকে সেক্রেটারী করে ৩৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন