ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭

আইআইইউসিতে রেজিষ্ট্রার পদে কর্নেল (অবঃ) মোঃ কাসেম পিএসসি‘র যোগদান: কর্মকর্তাদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এ নবনিযুক্ত রেজিষ্ট্রার কর্নেল (অবঃ) কাসেম পিএসসি ১০ জানুয়ারী ২০১৭ তারিখ যোগদান করেছেন। তার যোগদানের বিষয়টি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অফিস থেকে অতিরিক্ত পরিচালক জনাব মোহাম্মদ আমান উল্লাহ স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয়। 


নতুন রেজিষ্ট্রারের অভ্যর্থনা অনুষ্ঠানে কর্মকর্তাগণের একাংশ
নবনিযুক্ত রেজিষ্ট্রার এর যোগদান উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রশাসনিক ভবনে সম্মেলন কক্ষে মিলিত হন এবং  নবনিযুক্ত রেজিষ্ট্রার কর্নেল (অবঃ) কাসেম পিএসসিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। ্এ সময় বিশ্ববিদ্যালয়ের বোড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, সিনিয়র
সদস্যবৃন্দসহ স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের পরিচালক জনাব আবু জাফর মুহাম্মদ ওবায়দুল্লাহ, পরিচালক এসিএডি মুরতাজা আহমেদ, সুপরিনপেন্ডন্ট ইঞ্জিনিয়ার এম. জাহেদ হোসেন, ডেপুটি কন্ট্রোলার অব একজামিন্যাশন মোহাম্মদ জাহেদুর রহমান, ট্রান্সপোর্ট ডিভিশনের পরিচালক(ইনচার্জ) মুহাঃ মহিউদ্দীন হোসাইন, একাউন্টস এন্ড ফাইন্যান্স ডিভিশনের পরিচালক(ইনচার্জ) তৌফিকুর রহমান, বিওটির চেয়ারম্যানের পিএস এবং অতিরিক্ত পরিচালক মোঃ শফিউল আলম, লাইব্রেরী এন্ড ইনফরমেশন ডিভিশনের পরিচালক(ইনচার্জ) মোঃ নুরুল কবীর খান, সিরাজুল আরেফিন অতিরিক্ত পরিচালক ভিসি অফিস,স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের অতিরিক্তর পরিচালক জনাব মামুনুর রশিদ, রেজিস্ট্রার অফিসের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আমান উল্লাহ অতিরিক্ত পরিচালক এটিএম গোলাম মাওলা চৌধুরী, অতিরিক্ত পরিচালক ফয়সাল আহমেদ, অতিরিক্ত পরিচালক ইজাবুল খালেদ, এ.এস(এডমিন) রিয়াজ উদ্দিন, এসডিএসডব্লিউডির  অতিরিক্ত পরিচালক জনাব মাহফুজুর রহমান, মোহাম্মদ ইদ্রিস চৌধুরী -ডিডি প্রো-ভিসি অফিস, আমান উল্লাহ ডিডি,  রেজিস্ট্রার অফিস, মাহমুদুল আলম, পরিচালক(ইনচার্জ) পিপিডি, সালাহ উদ্দিন, ডিডি পরীক্ষা নিয়ন্ত্রক অফিস, ওবায়দুল হক-ডিডি, রেজিস্ট্রার অফিস প্রমূখ উপস্থিত ছিলেন। সম্পূর্ন অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন সিরাজুল আরেফিন অতিরিক্ত পরিচালক ভিসি অফিস প্রমূখ উপস্থিত ছিলেন।

এ ছাড়া ১১ জানুয়ারী পৃথক একটি অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ  স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের পরিচালক জনাব আবু জাফর মুহাম্মদ ওবায়দুল্লাহর নেতৃত্বে নতৃন রেজিষ্ট্রারকে ফুলেরতোড়া দিয়ে অভ্যর্থনা জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন