ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭

আবদুল মজিদ শেখের ইন্তেকালে গভীর শোক প্রকাশ


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার চর ব্রাহ্মণগাতী গ্রাম নিবাসী আবদুল মজিদ শেখ ৬৩ বছর বয়সে প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে গত ১৫ জানুয়ারী সকাল ১০টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ......... রাজিউন)। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ১৫ জানুয়ারী বাদ এশা নামাজে জানাজা শেষে মরহুমকে সিরাজগঞ্জের রহমতগঞ্জ কবর স্থানে দাফন করা হয়েছে। 

শোকবাণী
বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার চর ব্রাহ্মণগাতী গ্রাম নিবাসী আবদুল মজিদ শেখের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ ১৬ জানুয়ারী ২০১৭ এক শোকবাণী প্রদান করেছেন। 

শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন