ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭

আইআইইউসি’র রেজিস্ট্রার স্কোয়াডন লিডার (অবঃ) মোহাম্মদ নুরুল ইসলাম এর বিদায় সংবর্ধনা

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্বিবিদ্যালয় চট্টগ্রাম এর রেজিস্ট্রার স্কোয়াডন লিডার (অবঃ) মোহাম্মদ নুরুল ইসলামসহ ৪ জন কর্মকর্তাকে বিদায় সম্ভর্ধনা প্রদান করেছেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের পক্ষ থেকে। বিদায়ী অপর ৩জন হলেন, যথাক্রমে একাউন্টস এন্ড ফাইন্যান্স ডিভিশনের অতিরিক্ত পরিচালক জনাব কাজী খাইরুল হক, পিপিডির এডমিন অফিসার জনাব মনসুরুর রহমান, লাইব্রেরী এন্ড ইনফরমেশন ডিভিশনের এডমিন অফিসার জনাব আবুল কালাম।
০৯ জানুয়ারী ২০১৭ইং তারিখ ছিল আন্তর্জাতিক ইসলামী বিশ্বিবিদ্যালয় চট্টগ্রাম এর রেজিস্ট্রার স্কোয়াডন লিডার (অবঃ) মোহাম্মদ নুরুল ইসলাম এর শেষ কর্মদিবস। ইউজিসি ও আইআইউসির নিয়মানুযায়ী তিনি অবসরে গেলেন। তার বিদায় উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের পক্ষ থেকে এক বিদায় সংবর্ধনার আয়োজন করেন বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামের সম্মেলন কক্ষে। স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের পরিচালক জনাব আবু জাফর মুহাম্মদ ওবায়দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ দেলওয়ার হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডেপুটি কন্ট্রোলার অব একজামিন্যাশন মোহাম্মদ জাহেদুর রহমান, ট্রান্সপোর্ট ডিভিশনের পরিচালক(ইনচার্জ) মুহাঃ মহিউদ্দীন হোসাইন, একাউন্টস এন্ড ফাইন্যান্স ডিভিশনের পরিচালক(ইনচার্জ) তৌফিকুর রহমান, বিওটির চেয়ারম্যানের পিএস এবং অতিরিক্ত পরিচালক মোঃ শফিউল আলম, লাইব্রেরী এন্ড ইনফরমেশন ডিভিশনের পরিচালক(ইনচার্জ) মোঃ নুরুল কবীর খান, রেজিস্ট্রার অফিসের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আমান উল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন। 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সুপরিনপেন্ডন্ট ইঞ্জিনিয়ার এম. কামরুল ইসলাম, পরিচালক এসিএডি মুরতাজা আহমেদ, সুপরিনপেন্ডন্ট ইঞ্জিনিয়ার এম. জাহেদ হোসেন, অতিরিক্ত পরিচালক এটিএম গোলাম মাওলা চৌধুরী, অতিরিক্ত পরিচালক ফয়সাল আহমেদ, অতিরিক্ত পরিচালক ইজাবুল খালেদ, এ.এস(এডমিন) রিয়াজ উদ্দিন, মোহাম্মদ ইদ্রিস চৌধুরী -ডিডি প্রো-ভিসি অফিস, আমান উল্লাহ ডিডি,  রেজিস্ট্রার অফিস, মাহমুদুল আলম, পরিচালক(ইনচার্জ) পিপিডি, সালাহ উদ্দিন, ডিডি পরীক্ষা নিয়ন্ত্রক অফিস, ওবায়দুল হক-ডিডি, রেজিস্ট্রার অফিস প্রমূখ উপস্থিত ছিলেন। সম্পূর্ন অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন সিরাজুল আরেফিন অতিরিক্ত পরিচালক ভিসি অফিস।
বিদায় সংবর্ধণা অনুষ্ঠান কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয়। কুরআন তিলাওয়াত করেন এডমিন অফিসার মুহাম্মদ গিয়াস উদ্দীন। উদ্বোধনী বক্তব্য রাখেন  ডেপুটি ডাইরেক্টর জনাব মাহফুজুর রহমান। 
বিদায়ী রেজিস্ট্রার স্কোয়ডন লিডার (অবঃ) মোহাম্মদ নুরুল ইসলামসহ ৪ জন কর্মকর্তার স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন  ডেপুটি কন্ট্রোলার মোহাম্মদ জাহেদুর রহমান, পরিচালক(ইনচার্জ) মুহাঃ মহউদ্দীন হোসাইন, পরিচালক(ইনচার্জ) তৌফিকুর রহমান, অতিরিক্ত পরিচালক মোঃ শফিউল আলম, পরিচালক(ইনচার্জ) মোঃ নুরুল কবীর খান, অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আমান উল্লাহ। বক্তারা বিদায়ী কর্মকর্তাদের অবদান, সুকৃতি ও নানা স্মৃতি উল্লেখ করে বক্তব্য প্রদান করে। 
স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের অতিরিক্তর পরিচালক জনাব মামুনুর রশিদ সংবর্ধিত কর্মকর্তদের উদ্দেশ্যে একটি সুন্দর সঙ্গীত পরিবেশন করেন, যা অনেকের চোখে অশ্রু এনে দেয়।
বিদায়ী কর্মকর্তাদের ক্রেস্টসহ উপহারসামগ্রী প্রদান করা হয় প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ক্রেস্ট এবং উপহার সামগ্রী বিদায়ীদের হাতে তুলেদেন।
এসময় পর্যায়ক্রমে  বিদায়ী কর্মকর্তা রেজিস্ট্রার স্কোয়াডন লিডার (অবঃ) মোহাম্মদ নুরুল ইসলাম, একাউটন্স এন্ড ফাইন্যান্স ডিভিশনের অতিরিক্ত পরিচালক জনাব কাজী খাইরুল হক, পিপিডির এডমিন অফিসার জনাব মনসুরুর রহমান, লাইব্রেরী এন্ড ইনফরমেশন ডিভিশনের এডমিন অফিসার জনাব আবুল কালাম বক্তব্য প্রদান করেন। এধরনের অনুষ্ঠান আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান এবং সন্তষ প্রকাশ করেন। 
প্রধান অতিথি প্রফেসর ড. মোঃ দেলওয়ার হোসেন কর্মকর্তাদের আলোচনার সূত্রধরে বিদায়ীদের ভালদিক গুলো তুলে ধরেন। তিনি বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করায় কর্মকর্তাদের ধন্যবাদ জানান এবং এধরনের অনুষ্ঠান অফিসিয়ালী চালু রাখার আশাবাদ ব্যক্ত করেন। 
দোয়া ও মুনাজাতঃ অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তদেরসহ সকলের জন্য দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন বোর্ড  অব ট্রাস্টিজের প্রবীন সদস্য মাওলানা মুমিনুল হক চৌধুরী।
অনুষ্ঠানের সভাপতি স্টুডেন্ট এ্যাফেয়ারস ডিভিশনের পরিচালক জনাব আবু জাফর মুহাম্মদ ওবায়দুল্লাহ অনুষ্ঠান আয়োজনে সহযোগিতা করায় এবং অনুষ্ঠান সফলকরতে সহযোগিতা করায় সকলকে ধন্যবাদ জানান। তিনি ভবিষ্যতে এই ধরণের আয়োজনসহ নানা আয়োজনে সকলের সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি নিয়ে সকলকে আবারো ধন্যবাদ জানান

  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন