ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২ আগস্ট, ২০১৫

সিসিকে হঠাতে মিশরে বামপন্থী-মুসলিম ব্রাদারহুড ঐক্য ফ্রন্ট


মিডিয়া ওয়াচ ডেস্কঃ মিশরের সামরিক স্বৈরশাসক আবদেল ফাত্তাহ আল সিসির বিরুদ্ধে দাঁড়াতে যৌথ 'বিপ্লবী ফ্রন্ট' গঠনে দেশটির বিপ্লবী সমাজতান্ত্রীদের এক আহবানে সাড়া দিয়েছে মুসলিম ব্রাদারহুড। সামনে রাবআ' দিবসের আগে এই উদ্যোগ দ্রুত বাস্তবায়নে পদক্ষেপ নিতে আহবান জানিয়েছে ব্রাদারহুড। ২০১৩ সালে রাবআ' স্কয়ার এবং আল নাহদা স্কয়ারে কয়েকশ ইসলামপন্থী এবং অন্যান্য বিপ্লবী সংগঠনের নেতাকর্মীকে হত্যা করে সদ্য ক্ষমতা দখল করা সিসির নেতৃত্বে সামরিক সরকার।
ব্রাদারহুড নেতা গামাল হেশমাত এক বিবৃতিতে বলেন, আসুন আমরা ঐক্যবদ্ধ হই এবং সামরিক ক্যুর বিরুদ্ধে বিপ্লবীদের সংগঠিত করি। তিনি আরো বলেন, আগামী ১৪ আগস্টের আগেই একটি বিপ্লবী ফ্রন্ট গঠনের আশা করছি। এতে সামরিক শাসনের বিরুদ্ধে মানুষের মধ্যে বিরাজ করা ক্ষোভের সুযোগ নেয়া যাবে এবং দ্রুত বিপ্লবীদের মধ্য রাজনৈতিক ভুল বোজাবুজির অবসান ঘটবে।
রাশদ নিউজ নেটওয়ার্কের সাথে এক টেলিফোন সাক্ষাৎকারে হেশমাত আরো বলেন, বামপন্থী সংগঠনগুলোর পক্ষ থেকে ব্রাদারহুডের প্রতি এই ঐক্যের আহবান অন্য বিপ্লবীদের সাথে ব্রাদারহুডের একটা দীর্ঘ যোগাযোগ প্রক্রিয়ার ফলাফল।
তিনি বলেন, আমরা এখন জানুয়ারি বিপ্লবের সুফল পূনরুদ্ধার প্রচেষ্টায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাচ্ছি। আমরা আশা করছি অন্য দলগুলোকে নিয়ে ঐক্যবব্ধ হওয়ার জন্য তাদের সাথে আমাদের যোগাযোগ অব্যাহত থাকবে। কারণ ২০১১ সালের গণঅভ্যুত্থানের সময় যেভাবে ঐক্যবব্ধ হয়েছিলাম তা ছাড়া আর কোনো বিকল্প নেই এখন।
বামপন্থী বিপ্লবী আন্দোলনের নেতারা "সন্ত্রাসের ব্যাপারে এবং জাতীয় ঐক্যের জন্য আরও একবার" শিরোনামে এক বিবৃতিতে অন্য বিপ্লবীদের সাথে ব্রাদারহুডকে নিয়ে ঐক্যের প্রস্তাব করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন