ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২২ আগস্ট, ২০১৫

ঢাবিতে বোরকা পরা মেয়েকে বের করে দেয়ার নিন্দা জামায়াতের

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ আজিজুর রহমান ওই বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী নাবিলা ইকবালকে বোরকা পরার কারণে গত মঙ্গলবার শ্রেণী কক্ষ থেকে বের করে দেয়ার জঘন্য ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে জামায়াতে ইসলামী। দলের নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান আজ এক বিবৃতিতে বলেন, বোরকা পরিহিতা ছাত্রীকে শ্রেণীকক্ষ থেকে অপমান করে বের করে দিয়ে অধ্যাপক ড. মোঃ আজিজুর রহমান অমার্জনীয় অপরাধ করেছেন।


তিনি আরো বলেন, প্রাপ্ত বয়ষ্ক মুসলিম নর-নারী সবার জন্যই পর্দা করা ফরজ। এ ফরজ পালনে বাধা দেয়ার এখতিয়ার কারো নেই। ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীকে বোরকা পরার কারণে শ্রেণীকক্ষ থেকে অপমান করে বের করে দিয়ে ড. আজিজুর রহমান ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। বাংলাদেশের মত একটি মুসলিম দেশে এ ধরনের ঘটনা ভাবতেও অবাক লাগে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই এ ধরনের ইসলাম বিরোধী কর্মকাণ্ড আশঙ্কাজনকভাবে বেড়ে গিয়েছে। ড. আজিজুর রহমান সরকারের সমর্থক হওয়ার কারণেই এ ধরনের জঘন্য কাজ করার সাহস পেয়েছেন।
অবিলম্বে এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে অধ্যাপক ড. মোঃ আজিজুর রহমানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
উৎসঃ   নয়াদিগ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন