ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫

বোরখা পরার কারণে ছাত্রী পেটানো শিক্ষিকাকে বহিষ্কার করে আইনের আওতায় আনতে হবে -মিয়া গোলাম পরওয়ার

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট মাধ্যমিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী হাবিবা আকতারকে বোরখা পরে স্কুলে আসার কারণে শিক্ষিকা ইসমতারা বেগমের মারধর করে স্কুল থেকে বের করে দেয়ার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার গতকাল বুধবার নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিতে তিনি বলেন, বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট মাধ্যমিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী হাবিবা আকতারকে বোরখা পরে স্কুলে আসার কারণে শিক্ষিকা ইসমতারা বেগমের মারধর করে স্কুল থেকে বের করে দেয়ার ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি বলেন, প্রত্যেক প্রাপ্তবয়স্ক মুসলিম নর-নারীদের জন্য পর্দা করা ফরজ। এই ফরজ পালনে বাধা দেয়ার এখতিয়ার কারো নেই। আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট মাধ্যমিক স্কুল এন্ড কলেজের শিক্ষিকা ইসমতারা বেগম বোরখা পড়ার কারণে নবম শ্রেণীর ছাত্রী হাবিবা আক্তারকে বেত্রাঘাত করে স্কুল থেকে বের করে দিয়ে মারাত্মক অপরাধ করেছেন। একটি মুসলিম দেশে এই ধরনের গর্হিত আচরণের কথা কল্পনাও করা যায় না।
তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই এক শ্রেণীর ইসলাম বিদ্বেষী লোক নানা অযুহাতে ছাত্র-ছাত্রীদেরকে ইসলামী অনুশাসন মেনে চলতে বাধা দিচ্ছে। যারা ছাত্র-ছাত্রীদেরকে ইসলামী অনুশাসন মেনে চলতে বাধা দেয় তারা ইসলামের শত্রু। এদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।
বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট মাধ্যমিক স্কুল এন্ড কলেজের শিক্ষিকা ইসমতারা বেগমকে চাকরি থেকে বরখাস্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন