ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৩ আগস্ট, ২০১৫

ক্রসফায়ার নয়, আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে- চান্দগাঁও থানা জামায়াত

বাংলাদেশ বার্তা: বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার নেতৃবৃন্দ আইন-শৃংখলা বাহিনী কর্তৃক বিচারবহির্ভূত হত্যাকান্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন,কোন ধরনের  ক্রসফায়ার,  আইনের শাসনের বিকল্প হতে পারে না। ক্রসফায়ার নয়, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। নেতৃবৃন্দ আরো বলেন, বিগত সাড়ে সাত মাসে দেশে ১২২ জন বিচারবহির্ভূত হত্যাকান্ডের শিকারে পরিণত হয়েছে। একটি সভ্য গণতান্ত্রিক দেশে এটা কিছুতেই মেনে নেয়া যায় না। নেতৃবৃন্দ বলেন, অপরাধী যেই হউক তাকে অবশ্যই আইনের আওতায় এনে যথাযথ বিচার করে আইনানুগ শাস্তির ব্যবস্থা করতে হবে। ন্যায় বিচারের মাধ্যমে দেশে শান্তি-শৃংখলা প্রতিষ্ঠা করতে হবে।
নেতৃবৃন্দ বর্তমান সরকারের আমলে জামায়াত-বিএনপি, ছাত্রদল-যুবদল, ইসলামী ছাত্রশিবিরের নিরাপরাধী নেতাকর্মীদের বিচারবহির্ভূত হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ সকল হত্যাকান্ডে নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিচার ও শাস্তির মাধ্যমে ক্রসফায়ার নাটকের ইতি টানার আহবান জানান।
চান্দগাঁও থানা জামায়াতের মাসিক রুকন সভায় নেতৃবৃন্দ এই সব দাবী জানান।
বাংলাদেশ বার্তা: বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত আমী জনাব অবু জাওয়াদের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক রুকন সভায় অন্যান্যের মধ্যে সর্বজনাব আলতাফ উদ্দীন, মোঃ রফিক, আবু আফরিন, জসিম উদ্দীন, ইসমাইলসহ থানা ও ওয়ার্ড  নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন