ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

জামায়াত নেতা আবদুল গাফফার বাবুলের ইন্তিকালে ডা. শফিকুর রহমানের শোক

সিলেট জেলার দক্ষিণ সুরমা থানা জামায়াতের নায়েবে আমীর আবদুল গাফফার বাবুল গতকাল শনিবার ভোর ৪টা ৩০ মিনিটে দক্ষিণ সুরমা থানার মোল্লার গাঁও ইউনিয়নের খালপাড় গ্রামে নিজ বাড়ীতে ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, ৫ পুত্র ও ৫ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গিয়েছেন। গতকাল বাদ আসর নামাজে জানাযা শেষে মরহুমকে নিজবাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোক বাণী: আবদুল গাফফার বাবুলের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, মরহুম আল্লাহর দ্বীন কায়েমের আন্দোলনের জন্য একজন নিবেদিতপ্রাণ ব্যক্তি ছিলেন। আল্লাহ তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করুন। 
তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন