ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৪ আগস্ট, ২০১৫

ঢাবি শিক্ষক ড. আজিজের শাস্তি দাবি মহিলা জামায়াতের


শীর্ষ নিউজ, ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী নাবিলা ইকবালকে বোরকা পরার কারণে ক্লাস বের করে দেওয়ায় একই বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মোঃ আজিজুর রহমানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে জামায়াতে ইসলামীর মহিলা বিভাগ।
রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতের মহিলা বিভাগের সেক্রেটারি বেগম শামছুন্নাহার নিজামী এ দাবি জানান।
বিবৃতিতে শামছুন্নাহার নিজামী বলেন, “বোরকা পরিহিতা ছাত্রীকে শ্রেণিকক্ষ থেকে অপমান করে বের করে দিয়ে ড. আজিজুর রহমান ধর্মীয় অধিকারে হস্তক্ষেপ করেছেন। ধর্ম পালনে বাধা দিয়ে অমার্জনীয় অপরাধ করেছেন। তিনি দেশের ধর্মপ্রাণ জনগণের ঈমানের ওপর আঘাত দিয়েছেন। ধর্মীয় অধিকার ভোগ করা দেশের প্রত্যেক নাগরিকের সাংবিধানিক অধিকার। এ অধিকারে বাধা দান সম্পূর্ণ বেআইনি। বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক যে এত জঘন্য চরিত্রের হতে পারে তা কল্পনাও করা যায় না।
তিনি বলেন, এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে ড. আজিজুর রহমানের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

শীর্ষ নিউজ/বিজ্ঞপ্তি/জেএ
২৩ আগস্ট ২০১৫ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন