ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৬ আগস্ট, ২০১৫

অধ্যাপক আহসান উল্লাহকে জেলগেট থেকে মিথ্যা মামলায় পুনরায় গ্রেফতারের তীব্র নিন্দা


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক আহসান উল্লাহকে মুক্তি না দিয়ে জেলগেট থেকে মিথ্যা মামলায় পুনরায় গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ প্রদত্ত এক বিবৃতে বলেন, “রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দেশ্যেই তাকে জেলগেট থেকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। 
অধ্যাপক আহসান উল্লাহকে জেলগেট থেকে অন্যায়ভাবে গ্রেফতার করার মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। তিনি জামিন লাভ করা সত্ত্বেও তাকে মুক্তি না দিয়ে মিথ্যা মামলায় পুনরায় গ্রেফতার করে সরকার তার উপর জুলুম করেছে। সরকারের এ ধরনের অন্যায় আচরণ সম্পূর্ণ বে-আইনী ও অমানবিক। 
অধ্যাপক আহসান উল্লাহকে মুক্তি না দিয়ে মিথ্যা মামলায় গ্রেফতার করে সরকার আইন ও আদালতের প্রতি অশ্রদ্ধা প্রদর্শন করেছেন। সরকারের এহেন জুলুম-নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।
জুলুম-নির্যাতন বন্ধ করে অধ্যাপক আহসান উল্লাহসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন