ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১২ আগস্ট, ২০১৫

পাঁচবিবি জামায়াত নেতা কারাগারে

নাশকতা মামলায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামায়াতের সাবেক সেক্রেটারি মোস্তাফিজুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
মোস্তাফিজুর রহমান উপজেলার পশ্চিম কড়িয়া গ্রামের আব্দুস ছালামের ছেলে।
বুধবার দুপুর ১টার দিকে জয়পুরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ আল আমিন ভূঁইয়া জামায়াত নেতা মোস্তাফিজুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল জানান, মোস্তাফিজুর রহমান নাশকতার মামলায় হাইকোট থেকে চার সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে দুপুরে তিনি ওই ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে পুনরায় জামিনের জন্য আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন