ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫

চান্দগাঁও থানা জামায়াতের কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ: সরকারের অগণতান্ত্রিক কার্যকলাপ ও জুলুম নির্যাতনের বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহবান

বাংলাদেশ বার্তা ৬ আগষ্ট ২০১৫; বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানা জামায়াত নেতৃবৃন্দ বর্তমান সরকারের সকল প্রকার অগণতান্ত্রিক কাযকলাপ ও জুলুম নির্যাতনের বিরুদ্ধে জনমত গড়ে তোলার জন্য দলের নেতাকর্মীসহ সকলের প্রতি আহবান জানিয়েছেন।
চান্দগাঁও থানা জামায়াতের মাসিক কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ এই আহবান জানান।
চান্দগাঁও থানা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর জনা আবু জাওয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কর্মপরিষদ বৈঠকে সর্বজনাব মোস্তফা, আলতাফ, রফিকুল ইসলাম, মুহাম্মদ জে.সরকার প্রমূখ বক্তব্য রাখেন। কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ নিয়মিত কার্যক্রম ছাড়াও দেশের বর্ত মান সার্বিক পরিস্তিতি পর্যালোচনা করে সরকারের সকল প্রকার অগণতান্ত্রিক কার্যকলাপ ও জামায়াতসহ জনগণের উপর চালানো জুলুম নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গনতন্ত্রে ফিরে আসার ও সকল প্রকার জুলুম নির্যানত বন্ধ করার জোর দাবী জানান।
নেতৃবৃন্দ দেশে অব্যাহত ভাবে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বলেন, দেশে আইনের শাসন না থাকায় অব্যাহত ভাবে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের ঘটনা বেড়ে যাচ্ছে। নেতৃবৃন্দ অবিলম্বে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনসহ সকল অপরাধীদের আইনের আওতায় এনে কার্য কর ব্যবস্থা নেয়ার দাবী জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন