ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২ আগস্ট, ২০১৫

সাবেক কমিশনার আলহাজ্ব মোজাফ্ফর আহমদের নামাজে জানাজা অনুষ্ঠিত

বাংলাদেশ বার্তা: চট্টগ্রাম সিটি কর্পোরেশন চকবাজার ওয়ার্ডের সাবেক কমিশিনার, কাপাসগোল সিটি কর্পেোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবী জনাব আলহাজ্ব মোজাফ্ফর আহম্মদ ০১ আগষ্ট ২০১৫ ইং তারিখ সকাল ১১:৩০ মিনিটে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন) মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল  ৯০ বছর। তিনি স্ত্রী, ১মেয়ে, ৪ ছেলে,  নাতি-নাতনী, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মহল্লা কমিটির সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব  মোজাফ্ফর আহম্মদ  কাপাসগোল সিটি কর্পেোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়সহ বহু শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজ সেবামূলক প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন।
০১ আগষ্ট ২০১৫ তারিখ বাদ এশা-রাত ৯টায় মরহুমের নামাজে জানাজা কাপাসগোলা সিটি কর্পেোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। তার নামাজে জানাজায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সাবেক মেয়র আলহাজ্ব মনজুর আলম, বিএনপি চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারী জনাব ডাঃ শাহাদাত হোসেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারী জনাব মুহাম্মদ নজরুল ইসলাম, চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর জনাব গোলাম হায়দার মিন্টুসহ বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন। জানাজা শেষে মরহুমের লাশ স্থানীয় কাপাসগোলা কবস্থানে দাফন করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন