ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৫ আগস্ট, ২০১৫

আগামী প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে---নুরুল ইসলাম খান


সাবেক সংসদ সদস্য ও জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান এডভোকেট নুরুল ইসলাম খান বলেছেন, একটি সমৃদ্ধ দেশ গড়ার জন্য দেশে একদল যোগ্য নাগরিক প্রয়োজন। আমাদের অাগামী প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলে দেশকে সমৃদ্ধ করতে সবাইকে দেশ প্রেম উদ্ধুদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি মঙ্গলবার (০৪-০৮-২০১৫) দুপুরে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার শ্রীধর পুর গ্রামে স্যোসাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন অফ বাংলাদেশ এর উদ্যোগে ব্রিটেনের কিথলী টাউনের নব-নির্বাচিত কাউন্সিলর বিশ্বনাথের কুতিসন্তান নেছার আলীর সম্মানে ও শ্রীধর পুর গ্রামের জেএসসি ও এসএসসি উর্ত্তীণ শিক্ষার্থীদের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর নেছার আলী। ছাত্রনেতা মকসুদ খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য কমিউনিটি নেতা কবির উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তহিক আলোকিত বিশ্বনাথ এর সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। বক্তব্য রাখেন সংগঠক আবদুল্লাহ আল ফাহিম, দিলোয়ার হোসাইন মোছন, তাহমিনা বেগম, ইমাদ খান। 
উপস্থিত ছিলেন গ্রামের বিশিষ্ট মরব্বীদের মধ্যে সমাজসেবক ফরিদ খান, মোশাহিদ খান, তমসির আলী, গৌছ আলী, আজম খান, নামুওয়ার খান, আব্দুল আলী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইব্রাহিম খান সুমন। সভায় সংবর্ধিত অতিথি এবং উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের ক্রেষ্ট প্রদান করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন