ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২ আগস্ট, ২০১৫

ছিটমহলবাসীকে জামায়াত আমিরের অভিনন্দন

বাংলাদেশ বার্তা নিউজ ডেস্ক: ছিটমহলবাসীদের আনন্দ-উল্লাসের সঙ্গে একাত্মতা প্রকাশ ও তাদেরকে অভিনন্দন জানিয়েছেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ।
শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিনন্দন জানান।
বিবৃতিতে মকবুল আহমাদ বলেন, “ভারত-বাংলাদেশ স্থল সীমান্ত চুক্তি অনুযায়ী শক্রবার রাত ১২টা ১ মি: আনুষ্ঠানিকভাবে ছিটমহল সমস্যার অবসান ঘটেছে। এর সঙ্গে দু-দেশের ছিটমহলবাসী নাগরিকদের ৬৮ বছরের অবরুদ্ধ জীবনের অবসান ঘটল। তারা আবার নতুন করে মুক্তির স্বাদ পেল। বাংলাদেশ যে সব ছিটমহল পেয়েছে সেখানে বাংলাদেশের জাতীয় পতাকা উড্ডীন হলো। ছিটমহলবাসীদের আনন্দের সঙ্গে সারা বাংলাদেশের জনগণও আনন্দিত। ছিটমহলের জনগণ বাংলাদেশের সাড়ে ১৬ কোটি মানুষের সঙ্গে সংযুক্ত হয়েছে।
তিনি বলেন, আমি আশা করি ছিটমহলবাসীদের প্রাপ্য সকল সাংবিধানিক নাগরিক ন্যায্য অধিকার নিশ্চিত করার ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সঙ্গে ছিটমহলবাসী নাগরিকদের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও অর্থনৈতিক উন্নয়ন নিশ্চিত করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন