ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

জেদ্দায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি নিহত

বাংলাদেশ বার্তাঃ সৌদি আরবে জেদ্দায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক পরিবারের ৪ সদস্য নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও দুইজন। নিহতদের মধ্যে তিনজন বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুরে এই সড়ক দুর্ঘটনা ঘটে।খবর আরটিভির।
বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ সূত্রে জানা গেছে, তারা জেদ্দা থেকে তায়েফ যাচ্ছিলেন। মক্কা চেকপোস্ট এর আগে নন মুসলিম রোডে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- প্রবাসী মশিউর রহমান (৪৭), তার তিন কন্যা - সায়মা সেলিম (১৬), সিনথিয়া সেলিম (১৪) ও সাবিহা সেলিম (১০)। মশিউর রহমানের স্ত্রী ও ছেলে গুরুতর আহত হয়ে হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন। তাদের বাড়ি চট্টগ্রাম জেলার, সন্দ্বীপে থানার সাঈদ বান্দা গ্রামে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন