ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮

সাবেক এমপি জামায়াত নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীকে অন্যায়ভাবে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ বার্তাঃ আজ ৩ আগষ্ট চট্টগ্রাম শহরের একটি বাসায় ঘরোয়া দাওয়াত সাবেক এমপি জামায়াত নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী অংশগ্রহণ করতে গেলে উঁৎপেতে থাকা ডিবি পুলিশ দল দাওয়াতস্থল ঘিরে ফেলে এবং তাঁকে সহ তার ৬জন সঙ্গীদেরকেও গ্রেফতার করে। একজন জননন্দিত সাবেক সংসদ সদস্যকে এধরণের অন্যায়ভাবে গ্রেফতার করায় তার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানিয়ে এক যৌথ বিবৃতি প্রদান করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক ওনায়েবে আমীর মুহাম্মদ ইছহাক। 
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আলহাজ্ব শাহজাহান চৌধুরীর মত একজন সাবেক জাতীয় সংসদ সদস্য ও জামায়াত নেতাকে এভাবে একটি ঘরোয়া অনুষ্ঠান থেকে ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার করা চরম অমানবিক ও ন্যাক্কারজনক ঘটনা। আগামীতে সরকার বিরোধী কোন ধরণের প্রতিরোধ যেন বিরোধী শিবির গড়ে তুলতে না পারে মূলতঃ সে টার্গেটকে সামনে রেখে বিরোধীদলের নেতৃবৃন্দকে নিশ্চিহ্ণ করা কিংবা নির্লিপ্ত রাখার সুগভীর চক্রান্তের অংশ হিসেবে ক্ষমতসীনদের কালো হাতের ইশারায় হীন উদ্দেশ্যে তাকে গ্রেফতার করা হয়েছে। আমরা আলহাজ্ব শাহজাহান চৌধুরীকে অন্যায়ভাব গ্রেফতার করার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাঁর মুক্তি দাবী করছি এবং সাথে সাথে ক্ষমতাসীনদের ক্রীড়নক হয়ে অন্য কাউকে এ ধরণের উদ্দেশ্যমূলক গ্রেফতার করা থেকে বিরত থাকার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন