ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১২ আগস্ট, ২০১৮

খন্দকার পাড়ার অগ্নিকান্ডের ঘটনায় ১জনের মৃত্যু ও ৪০টি ঘর ভস্মীভূত হওয়ায় চান্দগাঁও জামায়াত নেতৃবৃন্দের শোক প্রকাশ

বাংলাদেশ বার্তাঃ আগষ্ট ১২, ২০১৮ চান্দগাঁও থানার খন্দকার পাড়ায় এক অগ্নিকান্ডের ঘটনায় রবিউল নামের একজনের মৃত্যু ও ৪০টি ঘর ভষ্মীভূত হওয়ায়  চান্দগাঁও থানা জমায়াত শোক প্রকাশ করে একটি যৌথ বিবৃতি প্রদান করেন।

চান্দগাঁও থানা জমায়াতের থানা আমীর ও সেক্রেটারী যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্থ পরিবারসমূহের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুম রবিউলের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্থ পরিবারসমূহের সাহায্যে বিত্তবানসহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন