ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ আগস্ট, ২০১৮

জামায়াতে ইসলামীকে জড়িয়ে জনাব ওবায়দুল কাদেরের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন অসত্য এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত---ডা. শফিকুর রহমান

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের গত ৪ জুলাই আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে “জামায়াত অরাজনৈতিক শিক্ষার্থীদের আন্দোলনে সহিংসতার রূপ দিয়েছে” মর্মে যে ভিত্তিহীন অসত্য বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান আজ ৫ আগস্ট প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের বাংলাদেশ জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে বক্তব্য প্রদান করেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন অসত্য এবং রাজনৈতিক  উদ্দেশ্যপ্রণোদিত। আমি তার এ অসত্য বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

জনাব ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে আমি স্পষ্টভাবে জানাতে চাই যে, অরাজনৈতিক শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবিতে পরিচালিত আন্দোলন জাতীয় গণ-আন্দোলনে পরিণত হয়েছে। তাদের আন্দোলন কোন দলীয় আন্দোলন নয়। জাতি-ধর্ম, পেশা ও দলমত নির্বিশেষে সকলেই কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সমর্থন ও একাত্মতা প্রকাশ করেছে। এ আন্দোলনকে রাজনৈতিক আন্দোলনের রূপ দেয়ার অসৎ উদ্দেশ্যেই জনাব ওবায়দুল কাদের জামায়াতের বিরুদ্ধে শিক্ষার্থীদের আন্দোলনকে সহিংস রূপ দেয়ার কাল্পনিক অভিযোগ উত্থাপন করে জনগণকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছেন। এ ধরনের অসত্য বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করা যাবে না।
জনগণ সাক্ষী বিগত সাত দিনের আন্দোলনে নিরিহ ছাত্র-ছাত্রীদের উপর সরকার তাদের সশস্ত্র সন্ত্রাসী এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দফায় দফায় লেলিয়ে দিয়ে বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রীদের আহত করেছে। এমনকি সন্ত্রাসীদের দ্বারা রাজপথে কোমলমতি ছাত্রীদেরকেও লাঞ্ছিত করা হয়েছে। জনাব ওবায়দুল কাদের জামায়াতের উপর অসত্য ও উদ্দেশ্য তাড়িত অভিযোগ উত্থাপন করে কার্যতঃ উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপানোরই অপপ্রয়াস চালিয়েছেন।
কাজেই বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে অসত্য বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালানো থেকে বিরত থাকার জন্য আমি জনাব ওবায়দুল কাদেরের প্রতি আহ্বান জানাচ্ছি।” 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন