ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ আগস্ট, ২০১৮

সীতাকুণ্ড প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাহমুদুল হক আর নেই

বাংলাদেশ বার্তা ডেস্কঃ সীতাকুণ্ড প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাহমুদুল pহক আর নেই।  ৩ আগস্ট শুক্রবার রাত ৯.২৫টায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহে .. রাজেউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর। 
সীতাকুণ্ডের সাংবাদিক কামরুল ইসলাম দুলু জানান, বিকেলে নিজ বাড়ী ভাটিয়ারীর জাহানাবাদের বাড়ী‌তে হঠাৎ তিনি অসুস্থতা বোধ করেন। দ্রুত তাকে নেয়া হয় ভাটিয়ারী বিএসবিআরএ হাসপাতালে। সেখান থেকে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম নিয়ে যাবার পরামর্শ দিলে ভর্তি করা হয় নগরীর মেট্রোপলিটন হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:স্বাস ত্যাগ করেন। 
মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে যান।
‌তি‌নি দৈ‌নিক জনতার চট্টগ্রাম ব্যু‌রোর প্রধান, সাপ্তা‌হিক উপনগ‌রের সম্পাদক ছাড়াও দৈ‌নিক সংগ্রাম প‌ত্রিকার সীতাকুন্ড সংবাদদাতা হিসা‌বে দা‌য়িত্ব পালন ক‌রেন।
মরহুম মাহমুদুল হকের নামা‌জে জানাজা  শনিবার সকাল ১১.৩০ টায় মাদামবিবিরহাট
হযরত শাহ্‌ জাহানী রা: মাজার প্রাঙ্গনে অনুষ্টিত হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন