ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ আগস্ট, ২০১৮

ইসলামী সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী কর্মকর্তা এম. এ. ফারুক এর ইন্তেকাল

বাংলাদেশ বার্তা ডেস্কঃ চট্টগ্রামস্থ ইসলামী সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী কর্মকর্তা এম. এ. ফারুক চিকিৎসাধীন অবস্থায় ০৩ আগষ্ট২০১৮ তারিখ সকালে ইন্তেকাল ছেন। ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন। 
ঐদিন বাদ জুমা ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের অন্তর্গত রসুলবাগ আ/ এ বায়তুল মামুর জামে মসজিদে  মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিতম হয় এবং বাদে আছর পটিয়া থানার হুলাইন গ্রামের এয়াছিন আওলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের ২য় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। 
বিভিন্ন ব্যক্তি ও সংস্থা মরহুমের রুহের মাগফিরাত কামানা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন