ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১২ আগস্ট, ২০১৮

চান্দগাঁও খন্দকার পাড়ায় অগ্নিকান্ডে ১জনের মৃত্যু ও ৪০টি ঘর ভষ্মীভূত

বাংলাদেশ বার্তাঃ আগষ্ট ১২, ২০১৮ তারিখ চট্টগ্রামের চান্দগাঁও এলাকার খন্দকার পাড়ায় আজ দুপুরের এক বয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জানা যায় ইলেকট্রিক সর্টসার্কিটের কারণে উক্ত অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 
অগ্নিকান্ডের ঘটনায় ৪০টি ভস্মিভূত হয়েছে । রবিউল (২২) নামে একজনের মৃত্যুবরণ করেছে। অগ্নিদগ্ধ রবিউলকে প্রথমে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে চান্দগাঁও আবাসিক সংলগ্ন খন্দকারপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শণ

চান্দগাঁও এলাকার খন্দকার পাড়ায় আজ দুপুরের এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় ৪০টি ভস্মিভূত হয়েছে । বিকেলে চান্দগাঁও আবাসিক কল্যাণ সমিতি ও কাসেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে  একটি টিম  খন্দকার পাড়ার অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শণ করেন। এই সময় জনাব এহসানুল করীম (চেয়ারম্যান, এনএফএল), জনাব আবদুল আহাদ (ভারপ্রাপ্ত সেক্রেটারী, আবাসিক কল্যাণ সমিতি), জনাব নুরুল আমীন (সভাপতি, চান্দগাঁও আবাসিক জামে মসজিদ), জনাব ওসমান গনি(নিরাপত্তা সম্পাদক), জনাব জাকির হোসাইন (সেক্রেটারী, চান্দগাঁও আবাসিক জামে মসজিদ), সর্বজনাব হাসনাত, আবদুল মান্নান, তওফিক, জমির উদ্দিন প্রমূখ উক্ত পরিদর্শন টিমের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন।
অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শণ কালে নেতৃবৃন্দ চান্দগাঁও আবাসিক কল্যাণ সমিতি ও কাসেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারসমূকে ১০ হাজার টাকা করে সাহয্য প্রদানের ঘোষণা প্রদান করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন