ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১ আগস্ট, ২০১৮

গুরুতর অসুস্থ ॥ দেশবাসীর কাছে দোয়া কামনা: ৩ মামলায় হামিদ আযাদের জামিন না মঞ্জুর


বাংলাদেশ বার্তা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল হামিদুর রহমান আযাদের ৩ মামলায় জামিন না মঞ্জুর করেছে আদালত। গতকাল মঙ্গলবার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কেশব রায় চৌধুরীর আদালতে জামিন আবেদন করা হয়। এ সময় গুরুতর অসুস্থ হামিদ আযাদকে আদালতে হাজির করা হয়।
সাবেক এমপি হামিদুর রহমান আযাদের পক্ষে আদালতে জামিন শুনানি করেন এডভোকেট এসএম কামাল উদ্দিন, এডভোকেট আবদুর রাজ্জাক। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট রোকন রেজা শেখ, এডভোকেট আরিফ প্রমুখ।
আদালতে আইনজীবীরা বলেন, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে হামিদুর রহমান আযাদকে মামলায় জড়ানো হয়েছে। মামলাগুলোর সাথে তার কোনো সম্পর্ক নেই। তিনটি মামলার অন্যান্য আসামীরা জামিনে রয়েছে। ইতঃপূর্বে যারা গ্রেফতার হয়েছে, তারা কেউই তার নাম উল্লেখ করেননি। আদালত জামিন না মঞ্জুর করেন। 
শুনানি শেষে এডভোকেট এসএম কামাল উদ্দিন জানান, হামিদুর রহমান আযাদ ‘বেক পেইন’জনিত কারণে কারো সাহায্য ছাড়া হাঁটতে পারছেন না। তিনি সবাইকে সালাম জানিয়েছেন এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। 
উল্লেখ্য, গত ২৫ জুলাই আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের একটি মামলা ট্রাইব্যুনালে হাজির হলে তাকে কারাগারে পাঠানো হয়। তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ রয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন