ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২১ নভেম্বর, ২০২০

আল্লামা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াত’র আমীর ডা. শফিকুর রহমান

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আল্লামা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান
২১ নভেম্বর ২০২০ তিনি এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, উপমহাদেশের প্রখ্যাত আলেম আল্লামা গোলাম সারোয়ার সাঈদী কিছু দিন পূর্বে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে ঢাকার এপোলো হাসপাতালে ভর্তি হয়ে লাইফ সাপোর্টে ছিলেন। তিনি ২১ নভেম্বর ভোর ৪:১০টায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাউিজন)। তিনি ছিলেন উপমহাদের একজন প্রখ্যাত ইসলামিক স্কলার। তিনি আলেম-উলামা ও তৌহিদী জনতার প্রিয় রাহবার।
আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। তার যুক্তিপূর্ণ জ্ঞানগর্ভ বক্তব্য সমাজের সকল স্তরের মানুষের হৃদয়কে দারুণভাবে আকৃষ্ট করত। দা’য়ী ইলাল্লাহ হিসেবে তিনি ছিলেন অনন্য উচ্চতার এক মহৎ ব্যক্তি। তিনি ছিলেন বহু আলেমের উস্তাদ। ইলমে দ্বীনের খেদমতের জন্য যুগ যুগ ধরে এ দেশের মানুষ তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার ইন্তিকালে জাতি একজন খ্যাতিমান আলেমে দ্বীনকে হারাল। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়।
শোকবাণীতে তিনি আরো বলেন, আমি মহান রবের নিকট কায়মনোবাক্যে দোয়া করছি, তিনি যেন তাকে ক্ষমা করে দিয়ে শাহাদাতের মর্যাদা দান করেন। আমি তার শোকাহত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, শুভাকাক্সক্ষী ও ছাত্রদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন