ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

আবদুস সবুর এর ইন্তেকাল ও নামাজে জানাজা

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ডবলমুরিং থানার শূরা ও কর্মপরিষদ সদস্য জনাব আবদুস সবুর ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন! তিনি দীর্ঘ দিন যাবত অসুস্থ ছিলেন। ডায়াবেটিস, হার্ট ও কিডনি সহ বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসারত অবস্থায় ২ নভেম্বর (02.11.2020) রাত পৌণে আটটায় ইন্তেকাল করেছেন।
রাত সাড়ে ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মরহুমের ১ম জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমীর আলহাজ্ব শাহজাহান চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আমীর সৈয়দ আবদুল মোমেন, ডবলমুরিং থানা আমীর মুহাম্মদ ফারুক আজম, সেক্রেটারী মোস্তাক আহমদ, সহকারী সেক্রেটারী একেএম মঈনুদ্দিন, কর্মপরিষদ সদস্য মাওলানা অলিউর রহমান।
মরহুমের ২য় জানাজা: আজ (03.11.2020) সকাল দশটায় বৈলছড়ি, রাঙামাটি পার্বত্য জেলায় অনুষ্ঠিত হবে।
তার ইন্তেকালে ডবলমুরিং থানা জামায়াত নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে ডবলমুরিং থানা আমীর মুহাম্মদ ফারুক আজম, সেক্রেটারী মোস্তাক আহমদ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। নেতৃবৃন্দ বলেন, মহান আল্লাহ তার জীবনের সমস্তগুনাহ মাফ করে এবং তার ভালো কাজগুলি কবুল করে জান্নাতুল ফিরদাউসের সর্বোচ্চ মকান দান করুন। মরহুমের স্ত্রী ও সন্তানদের ছবরে জামিল নসীব করুন এবং উত্তম রিজিকের ব্যবস্থা করে দিন। আমিন ইয়া রব। আমিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন