ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিল নোয়াখালী বার শাখা আয়োজিত সীরাতুন্নবী(সা:) মাহফিল

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ মানব জীবনের ইহকালীন কল্যাণ এবং পরকালীন মুক্তির একমাত্র উপায় হচ্ছে পরিপূর্ণভাবে রাসুল (সঃ) এর আদর্শ অনুস্বরণ। আজ সীরাতুন্নবী (সঃ) উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেছেন বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের সেক্রেটারী জেনারেল বিশিষ্ট আইনজীবী জনাব মতিউর রহমান আকন্দ।

নোয়াখালি জেলা বার ল'য়ার্স কাউন্সিলের উদ্যোগে জনাব এডভোকেট মঈন উদ্দীন আহমেদ খসরুর সভাপতিত্বে আজ ১১ নভেম্বর স্থানীয় বার এসোসিয়েশন মিলনায়তনে সীরাতুননবী (সঃ) উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ল'য়ার্স কাউন্সিলের সেক্রেটারি জেনারেল সুপ্রীম কোর্টের আইনজীবী জনাব মতিউর রহমান আকন্দ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানব জীবনে ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি এবং সমাজে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠায় রাসুলে করিম (সঃ) এর আদর্শ অনুসরণের বিকল্প নেই। আমাদের সমাজ ব্যবস্থা আজ এক অন্ধকারাচ্ছন্ন জাহিলিয়্যাতের করালগ্রাসে নিমজ্জিত। সমাজে ধর্ষণ, লুটপাট, দূর্নীতি মহামারী আকার ধারণ করেছে। স্বামীর সামনে স্ত্রীকে, সন্তানের সামনে মাকে ধর্ষণ করা হচ্ছে এবং ধর্ষণের পর নিষ্ঠুরভাবে নারী ও শিশুকে হত্যা করা হচ্ছে। যা আইয়্যামে জাহিলিয়াতকেও হার মানিয়েছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য শুধুমাত্র আইন করে মানুষকে অন্যায় করা থেকে বিরত রাখা সম্ভব নয়, তার জন্য প্রয়োজন উন্নত নৈতিক চরিত্র। আর এটি কেবল রাসুল (সঃ) এর আদর্শ পরিপূর্ণভাবে অনুসরণের মাধ্যমেই সম্ভব।
সীরাত মাহফিলে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন নোয়াখালী বার এসোসিয়েশনের সাবেক সভাপতি বি ইউ এম কামরুল ইসলাম, ল’ ইয়ার্স কাউন্সিলের সেক্রেটারী এড. তাজুল ইসলাম,এড. ইসমাইল মাহমুদ,বিশিষ্ট মুফাসসিরে কুরআন মাওলানা সাইফুল্লাহ মুনীর,মাওলানা মেসবাহ উদ্দীন,মাওলানা খায়রুল আলম বুলবুল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন