ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

শুক্রবার থেকে রবিবার পর্যন্ত চট্টগ্রাম নগরীতে ৩৬ ঘণ্টা ওয়াসার পানি সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ বার্তা ডেস্ক শুক্রবার থেকে রবিবার পর্যন্ত চট্টগ্রাম নগরীতে ৩৬ ঘণ্টা পানি সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানিয়েছে চট্টগ্রাম ওয়াসা।

সেখানে বলা হয় চট্টগ্রাম ওয়াসার বাস্তবায়নাধীন ‘চট্টগ্রাম পানি সরবরাহ উন্নয়ন ও স্যানিটেশন প্রকল্প’ শীর্ষক প্রকল্পের আওতায় এডিসি হিল রিজার্ভারের আন্তঃসংযোগ কাজ সম্পন্ন করতে চট্রগ্রাম ওয়াসার মোহরা পানি শোধনাগারের পানি উৎপাদন বন্ধ রাখার কারণে এই বিঘ্নতা ঘটবে।

পানি থাকবে না যেসব এলাকায়: হালিশহর নয়াবাজার ও তৎসংলগ্ন এলাকা, রামপুর এলাকা, ঈদগা এলাকা, পাহাড়তলী ও তৎসংলগ্ন এলাকা, সাগরিকা শিল্পাঞ্চল, উত্তর ও দক্ষিণ কাট্টলী, ফিরোজশাহ কলোনী, নিউ মনসুরাবাদ ও তৎসংলগ্ন এলাকা, কর্নেলহাট সিডিএ এলাকা, ফৌজদারহাট ও তৎসংলগ্ন এলাকা, সলিমপুর, পূর্ব ও পশ্চিম মাদারবাড়ী, আগ্রাবাদ কমার্শিয়াল এলাকা, আগ্রাবাদ সিডিএ এলাকা, গোসাইলডাঙ্গা ও তৎসংলগ্ন এলাকা, ফকিরহাট, নিমতলা, মোগলটুলী, কাস্টমস মোড় ও তৎসংলগ্ন এলাকা, সল্টগোলা ক্রসিং মোড় হতে কাঠগড় মোড় ও তৎসংলগ্ন এলাকা, মুনিরনগর, সল্টগোলা ক্রসিং মোড় হতে বোট ক্লাব ও তৎসংলগ্ন এলাকাসমূহ।

সৌজন্যে: সিপ্লাস

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন