ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২১ নভেম্বর, ২০২০

আড়াইবাড়ি দরবার শরীফের পীর গোলাম সারোয়ার সাঈদী'র ইন্তেকাল!

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আড়াইবাড়ি দরবার শরীফের সম্মানিত পীর জনাব গোলাম সারোয়ার সাঈদী হুজুর ২১ নভেম্বর ভোর ৪:১০ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

এদেশে ইসলামের প্রচার-প্রসার আর মানুষকে হেদায়েতের সঠিক পথে পরিচালনায় অগ্রণী ভূমিকা পালনকারীদের একজন ছিলেন মরহুম  পীর গোলাম সারোয়ার সাঈদী।

সম্প্রতিকালে অনলাইন মিডিয়ায় মরহুমের অনেক দাওয়াতি বক্তব্য প্রচার হয় যা দল-মত নির্বিশেষে সকল মুসলিমদের নিকট ছিল গ্রহণযোগ্য এবং হেদায়েতের পাথেয় স্বরূপ।


বিশেষ করে দরদ মাখা কন্ঠে বিপথগামী তরুণদের প্রতি ওনার জান্নাতি আহ্বান নাড়া দিয়েছে অসংখ্য তরুণের হৃদয় কোঠরে। জাহিলিয়াতে সয়লাব শ্বাসরুদ্ধকর পরিবেশে বেড়ে ওঠা অসংখ্য তরুণরা হুজুরের আহবানে পেয়েছে হেদায়েতের পথ, স্বপ্ন দেখেছে নতুন ভাবে জীবন গড়ার। 
 তার অনেক ভক্ত-অনুরক্ত সামাজিক মিডিয়ায় তার জন্য দোয়া করেছেন এই বলে, হে বিচার দিবসের মালিক, উম্মার হেদায়েতের জন্য যে দরদী ভূমিকা তিনি রেখেছেন একইভাবে আপনিও আপনার দরদমাখা ভালোবাসা দিয়ে মরহুমকে ধন্য করুন। দান করুন জান্নাতের সর্বোচ্চ মর্যাদা জান্নাতুল ফেরদৌস। আর আপনার সান্নিধ্য দিয়ে পূর্ণ করিয়েন প্রাপ্তির সবটুকু। (আমিন)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন