ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

একজন ডা. সৈয়দ মোহাম্মদ ওয়াজেদ

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ডা. সৈয়দ মোহাম্মদ ওয়াজেদ। তিনি শিশু বিশেষজ্ঞ। চেম্বার নগরীর চান্দগাঁও আবাসিক এলাকা এ ব্লক, Rab 7 ক্যাম্পের পাশে। নিয়মিত রোগী দেখেন সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত। চিকিৎসা সেবা যে একটি মহৎপেশা তা পুরোপুরি ধারণ করছেন এই গুণী মানুষটি। অনেক অসহায় বাচ্চার পিতা মাতার চেহারা দেখেই ডাক্তার সাহেব বলে দেন, ফিস দিলে ঔষধ কিনতে সমস্যা হবে এরকম হলে আমাকে বলে যাবেন।

সাদামনের চিকিৎসকের একথা গুলো তাঁর চেম্বারে বড় করে লেখা আছে। এমন দৃশ্য বর্তমান সমাজে বিরলই বলতে পারেন। স্বার্থপরের পৃথিবীতে অসাধারণ একজন মহৎগুণের মানুষ ডা.সৈয়দ মোহাম্মদ ওয়াজেদ। বেঁচে থাকুক মানবতা দীর্ঘজীবী হোক এই মহান মানুষটি।
কপিকৃত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন