ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২১ নভেম্বর, ২০২০

চলে গেলেন অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী রাহিমাহুল্লাহু : ডা. শফিকুর রহমান

বাংলাদেশ বার্তা ডেস্কঃ প্রখ্যাত মোফাসসির, গবেষক ও আড়াইবাড়ী সাঈদীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা গোলাম সারোয়ার সাঈদী (পীরসাহেব আড়াইবাড়ী) মহান মাওলার ডাকে সাড়া দিয়ে আজ ভোর ৪.১০ মিনিটে ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশের আপামর জনগণ বিশেষ করে মুক্তি পাগল যুব সমাজের অন্তরকে দারুণভাবে আকৃষ্ট করেছিলেন শায়েখ গোলাম সারোয়ার সাঈদী রাহিমাহুল্লাহু। একজন দা’য়ী ইলাল্লাহ হিসেবে মানুষের কাছে তিনি ছিলেন অনন্য উচ্চতার এক মহান ব্যক্তিত্ব। মহান আল্লাহর পথে তাঁর প্রতিটি আহবান মানুষকে চমৎকারভাবে আলোড়িত করতো। ইলমে দ্বীনের এই খেদমত মানুষকে যুগ-যুগ ধরে অনুপ্রাণিত করবে। ইতিমধ্যে তিনি দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে তাঁর অনন্তকালের সফর।

এই সফরে আল্লাহ্ রাব্বুল আলামীন তাঁর একান্ত সাহায্যকারী হোন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও শান্তিময় করে দিন। ক্ষমা করে দিয়ে জান্নাতের উচ্চ মাকাম আল্লাহ্ সুবহানাহু ওয়া তা’আলা তাঁকে দান করুন। আমীন।

আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাঁর পরিবার-পরিজন, আত্নীয়স্বজনকে সবরে জামিল দান করুন।

উল্লেখ্য আজ ২১ নভেম্বর শনিবার বাদ আসর আড়াইবাড়ী দরবার শরীফে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন