ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০১৬

পথ শিশুদের মাঝে ঈদের পোষাক বিতরণ করে বিশ্বনাথে এক দৃষ্টান্ত স্থাপন করলেন প্রবাসী রঞ্জু,,

বাংলাদেশ বার্তা ডেস্কঃ  অদ্য ১২ই সেপ্টেম্বর' ১৬ সকাল ১১টায় সিলেট জেলার বিশ্বনাথ উপজেলা সদরে বিশ্বনাথ কেন্দ্রীয় সাহিত্য সংসদের সভাপতি ফখরুল ইসলাম খানের তত্ত্বাবধানে বিশ্বনাথ বাজারের অর্ধশত হত-দরিদ্র অসহায় পথ শিশুদের খোজে বের করে যুক্তরাজ্য প্রবাসী, মরহুম আব্দুল মান্নান ওয়েলফেয়ার ট্রাস্টের অন্যতম ট্রাস্টি আব্দুর রহিম রঞ্জুর অর্থায়নে ঈদের পোষাক বিতরণ করা হয়।
বিতরন অনুষ্ঠানে উপস্তিত ছিলেন বিশ্বনাথ বাজারের ব্যবসায়ী, বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনীতিবিদ মাস্টার ইমাদ উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক প্রননজয় বৈদ্য অপু, শ্রমিকনেতা কামরুল ইসলাম দুলাল, রুহুল আমীন এবং উৎসুক জনতা।
পোষাক বিতরন এর দৃশ্য উপস্থিত জনতাকে ব্যাপক উৎসাহ প্রদান করে। তা দেখা এবং পথচারী অনেকেই নিজ মোবাইল দিয়ে দৃশ্যটি ক্যামেরা বন্ধি করে নিয়ে যান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন