ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬

আইআইইউসি’র রেড স্টার মার্ক উঠে গেছে: ভিসি ট্রাস্টি সদস্যদের সন্তোষ শিক্ষার্থীদের উল্লাস

বাংলঅদেশ বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক ইসলামী বিম্ববিদ্যালয় চট্টগ্রাম(আইআইইউসি) এর উপর রেড স্টার মার্ক উঠিয়ে দিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশিন(ইউজিসি)। ইউজিস ‘র ওয়েব সাইটে আন্তর্জাতিক ইসলামী বিম্ববিদ্যালয় চট্টগ্রাম(আইআইইউসি) এর নামের পাশে লাল তারকা চিহ্ন (রেড স্টার মার্ক) আর দৃশ্যমান হচ্ছে না। এই সুসংবাদ পাওয়ার পর  আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কে. এম. আজহারুল ইসলাম এবং বোর্ অব ট্রাস্টিজের সদস্যগণ সন্তোষ প্রকাশ করেন। এই সংবাদ ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে শিক্ষাথীরা উল্লাস প্রকাশ করেন এবং শিক্ষক ও নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।
উর্লৈখ্য, বিগত ২৭ জুলাই ২০১৬ তারিখে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশিন(ইউজিসি) এর প্রজ্ঞাপনের আলোকে আইআইইউসি’র অবশিষ্ট্য ৪টি বিভাগসহ সকল শিক্ষা কার্যক্রম কুমিরাস্থ স্খায়ী ক্যাম্পাসে পরিপূর্ণভাবে স্থানান্তর করা হয়েছে।আন্তর্জাতিক ইসলামী বিম্ববিদ্যালয় চট্টগ্রামএর মোট ১১টি বিভাগের মধ্যে ৭(সাত)টি বিভাগ আহগ থেকেই পরিপূর্ণভাবে স্থায়ী ব্যাম্পাসে পরিচালিত হয়ে আসছে।এখন চট্টগ্রামস্থ কুমিরায় আইআইইউসি এর সকল শিক্ষা কার্যক্রম পরিচালিত জচ্ছে।এছাড়া সবর্তমানে অন্য কোথাও বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে না।ইতি মধ্যে ইউজিসি সংবাদ পত্রে এক গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এর স্বীকৃতি প্রদান করে।
বিশ্ববিদ্যালয়ের অনেক ত্যাগের এই অর্জনে ট্রাস্টি সদস্য, ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, অভিভাবকবৃন্দসহ সকলের আন্তরিক সহযোগিতার জন্য  ভাইস চ্যান্সেলরের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন