ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬

সড়ক দূর্ঘটনায় আসাদ মাদানীর মৃত্যুতে চট্টগ্রাম মহানগর জামায়াত নেতৃবৃন্দের শোক


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  চট্টগ্রামস্থ আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব, আন্তর্জাতিক ইসলামী ব্যক্তিত্ব ও আওলাদে রাসুল (স:) হযরত মাওলানা সাঈয়েদ আনোয়ার হোসাইন তাহির জাবিরী আল মাদানীর সেজ পুত্র সাঈয়েদ আসাদ মাদানীর (২০) সড়ক দূর্ঘটনায় ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মজলুম জননেতা মাওলানা মুহাম্মদ শামসুল ইসলাম ও চট্টগ্রাম নগর জামায়াত সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক বাণী প্রদান করেন।

বাণীতে নগর জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করেন এবং পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন