ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬

ইসলামী বিপ্লব সফল করার মাধ্যমে মীর কাসেম আলী হত্যার প্রতিশোধ গ্রহণ করা হবেঃ চান্দগাঁও জামায়াত

বাংলাদেশ বার্তা ডেস্কঃ চান্দগাঁও থানা জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইসলামী বিপ্লব সফল করার মাধ্যমে মীর কাসেম আলীসহ জামায়াত নেতৃবৃন্দকে হত্যার প্রতিশোধ গ্রহণ করা হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মীর কাসেম আলীকে সরকার কর্তৃক পরিকল্পিতভাবে বিচারিক হত্যার প্রতিবাদে আহুত দেশব্যাপী অর্ধবেলা হরতালের সমর্থনে চান্দগাঁও থানার উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে উপরোক্ত কথা বলেন।
৫ সেপ্টেম্বর ২০১৬ইং তারিখ চান্দগাঁও থানা জামায়াত নেতা আবু জাওয়াদের সভাপতিত্বে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মীর কাসেম আলীকে সরকার কর্তৃক পরিকল্পিতভাবে বিচারিক হত্যার প্রতিবাদে আহুত দেশব্যাপী অর্ধবেলা হরতালের সমর্থনে চান্দগাঁও থানার উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সমাবেশে অন্যান্যের মধ্যে মুহাম্মদ ইবনে হোসাইন, আবু নাহিদ, মহানগর ছাত্রনেতা এরশাদুল্লাহ, সাইফুল, আমান প্রমূখ বক্তব্য রাখেন।
সমাবেশে নেতৃবৃন্দ ক্রমাগতভাবে জামায়াত নেতৃবৃন্দকে বিচারিক হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সরকারের বিচারিক হত্যা ষড়যন্ত্র বন্ধ করে প্রতিহিংসার রাজনীতি পরিহার করার আহবান জানান। নেতৃবৃন্দ আরো বলেন, দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইসলামী বিপ্লব সফল করার মাধ্যমে মীর কাসেম আলীসহ জামায়াত নেতৃবৃন্দকে হত্যার প্রতিশোধ গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন