ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৬

স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ করলেন মীর কাসেম আলীর স্ত্রী

মানবতাবিরোধী অপরাধের অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলীর নিখোঁজ ছেলে ও আইনজীবী ব্যারিস্টার আহমেদ বিন কাসেম আরমান সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে তার পরিবার।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মীর কাসেমের স্ত্রী খোন্দকার আয়েশা এই প্রতিবাদ জানান।

গত ৩১ আগস্ট এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মীর কাসেম আলীর ছেলে ও আইনজীবী ব্যারিস্টার আহমেদ বিন কাসেম আরমান কোথায় গিয়েছে সেটাতো আমার জানার বিষয় নয়।’

মীর কাসেম আলীর স্ত্রী এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, গত ৯ আগস্ট মঙ্গলবার রাত ১১ টার দিকে সাদা পোশাকে অস্ত্রধারী কয়েকজন ব্যক্তি ব্যারিস্টার আরমানকে তার স্ত্রী তাহমিনা আক্তারের সামনে মিরপুর ডি ওএ ইচএসের বাসা থেকে ধরে নিয়ে যায়। ওই ব্যক্তিদের দেখে আইন-শৃংখলা বাহিনীর সদস্য মনে হলেও তারা সাদা পোশাকে ছিলেন।

খোন্দকার আয়েশা বলেন, ওই অস্ত্রধারীরা বাসার দরজার সামনে দাঁড়িয়ে আরমানের খোঁজ করেন। আরমান দরজার কাছে গেলে তাকে তাদের সঙ্গে যেতে বলেন। তাদের সঙ্গে যেতে রাজি না হলে আরমানকে টেনে হিঁচড়ে নিচে নিয়ে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।

তিনি বলেন, ঘটনার পরপরই আমরা পল্লবী থানাকে অবহিত করি। এবং পরদিন পল্লবী থানায় সাধারণ ডায়েরি করি। যার নম্বর- ৮০৮

বিবৃতিতে তিনি আরো বলেন, আরমানকে তুলে নেয়ার সংবাদ পরদিন ১০ আগস্ট দেশের প্রায় সকল গণমাধ্যমে প্রকাশ হয়। জাতিসঙ্ঘের মানবাধিকারবিষয়ক বিশেষজ্ঞ দল, অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকসহ দেশি-বিদেশি অনেক সংস্থা আরমানকে তুলে নেয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে।

আয়েশা বলেন, এমতাবস্থায় স্বরাষ্ট্রমন্ত্রীর ‘তার ছেলে কোথায় গিয়েছে সেটাতো জানার বিষয় নয়,’ বলে দায়িত্ব এড়িয়ে যেতে পারেন না। কারণ দেশের প্রতিটি নাগরিকের নিরাপত্তা বিধান রাষ্ট্রের দায়িত্ব।

স্ত্রী-সন্তানদের সামনে থেকে তুলে নেয়ার ২২ দিন পরেও আরমানের কোনো খোঁজ পাচ্ছি না উল্লেখ করে তিনি বলেন, ইতোপূর্বে প্রধানমন্ত্রীর নিকট আমার ছেলেকে ফিরিয়ে দেয়ার আবেদন করেছি। পুনরায় স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের নিকট আবেদন করছি আমার ছেলে ব্যারিস্টার আহমেদ বিন কাসেম আরমানকে ফিরিয়ে দিন।

আরটিএনএন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন