ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৮ জুলাই, ২০১৬

ডাঃ জাকির নায়েক কে নিয়ে মিডিয়ার করা মিথ্যাচার প্রসঙ্গে লিপা রায়

বাংলাদেশ বার্তা ডেস্কঃ সম্প্রতি ঢাকার গুলশানের আর্টিজান রেস্টুরেন্টে ঘটে যাওয়া জঙ্গি ঘটনার সাথে ভারতের ডাঃ জাকির নায়েক কে জড়িয়ে মিডিয়ার মিথ্যারচার প্রসঙ্গে কোলকাতার আর্টস এন্ড সায়েন্স কলেজে অধ্যায়নরত মিস লিপা রায় যে মন্তব্য করেছেন, তা নিচে তুলে ধরা হলোঃ
মিস লিপা রায় বলেন, ডাঃ জাকির নায়েক কে ঘিরে মিডিয়ার করা মিধ্যাচার গুলো দেখে একটা গল্প মনে পড়ে গেল...
এক হকার ট্রেনে উঠেছে মলম বিক্রি করতে। উঠে চিত্কার করে বলছে, এই যে, দাদারা, শুয়োরের বাচ্চারা, কুকুরের ছানারা... 
কথা বলতেই  আছে আর লোকজন হকারকে পিটাতে আরম্ভ করেছে, কেন তাদের কে শুয়োরের বাচ্চারা, কুকুরের ছানা বলা হল। অবশেষে মার খেয়ে হকার বলছে, আরে দাদা পুরো বাক্যটা শেষ করতে দিন। 
পুরো বাক্যটি হচ্ছে এই যে দাদারা শুয়োরের বাচ্চারা, কুকুরের ছানারা যদি আপনাদের কামড়ায় বা আচড়ে দেয়, তাহলে আপনার এই মলমটি ব্যবহার করবেন।
লিপা রায় উল্লেখ করেন, উপরোক্ত গল্পের মতো মিডিয়াও ঠিক জাকির নায়েকের পুরো বক্তব্য প্রচার না করে বক্তব্যের কিছু অংশ  সম্প্রচার করে দেখাচ্ছে যে, তিনি নাকি বলেছেন, ‘সব মুসলিমের সন্ত্রাসী হওয়া উচি্ত ‘ এ ছাড়াও আরো অনেক অভিযোগ। যার ফলে সাধারণ মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে।
তিনি আরো উল্লেখ করেন, মিডিয়ার যদি সত্সাহস থাকে তাহলে কিছু অংশ সম্প্রচার না করে পুরো বক্তব্যকে সম্প্রচার দেখাক। তারপর জনগণ রায় দেবেন।
 তিনি আরো উল্লেখ করেন, একটা কথা মনে রাখবেন ডাঃ জাকিরের অনুষ্ঠানে প্রায় ২৫% অমুসলিম ভাই-বোনেরা অংশগ্রহণ করে থাকেন। এবং নিয়মিত পিচ টিভি দেখে থাকেন।এ ছাড়াও অনেক বুদ্ধিজবিসহ শিক্ষিত সমাজ ও ছাত্র-ছাত্রীরা জাকির নায়েককে সাপোর্ট  করে থাকেন তিনার তথ্যসমৃদ্ধ জ্ঞানগর্ভ বক্তব্যের জন্য।
আমি আমার নিজস্ব মতামত বলছি আমি ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়েছি যে সব কারণে তার মধ্যে ডাঃ জাকির নায়েক অন্যমত একজন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন