ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১১ জুলাই, ২০১৬

বাংলাদেশে আরো জঙ্গি হামলার আশংখা রয়েছেঃ যুক্তরাষ্ট্র

বাংলাদেশ বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্র সরকার বিশ্বাস করে, বাংলাদেশে জঙ্গি হামলার আশংকা বিদ্যমান রয়েছে।যে কোন বিদেশির উপর এধরণের হামলা হতে পারে।ঢাকার জঙ্গি হামলার সঙ্গে আইএস, না  আভ্যন্তরীণ জঙ্গিরা জড়িত, সে বিষয়ে বাংলাদেশ সরকার তদন্ত করছে।তদন্ত কাজ শেষ হোক, বাংলাদেশ কর্তৃপক্ষ জানাক তদন্তে কী পাওয়া গেছে।

বাংলাদেশ সরকারের তদন্ত কাজ শেষ হলেই পরবর্তী করনীয় ঠিক করবে যুক্তরাষ্ট্রঃ।
বৃহস্পতিবার ও শুক্তবার ওয়াসিংটনে  নিয়মিত ব্রিফিংয়ে মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র জন কিরবি এ কথা বলেছেন।
বাংলাদেশে থাকা মার্কিন নাগরিকদের যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছে।দেশটি মুখপাত্র বলেন, ঢাকায় জঙ্গি হামলার ঘটনার সাথে আইএস না  আভ্যন্তরীণ জঙ্গিরা জড়িত, সে বিষয়ে বাংলাদেশ সরকার তদন্ত করছে।তদন্ত কাজ শেষ হোক, বাংলাদেশ কর্তৃপক্ষ জানাক তদন্তে কী পাওয়া গেছে। তারপরই এ ব্যাপারে মন্তব্য করা যাবে।তবে ঢাকায় যে জঙ্গি হামলার ঘটনা ঘটছে, এ ব্যাপারে কোন প্রশ্ন নেই বলে তিনি মন্তব্য করেন ।
শুক্রবার েএক সাংবাদিক জানতে চান, জঙ্গিবাদের হুমকি মোকাবিলায়, যুক্তরাষ্ট্র সরকারের পক্ষ থেকে কী সাহায্য করা হচ্ছে।জবাবে জন কিরবি বলেন পররাষ্ট্রমন্ত্রী জনকেরি বাংলাদেশের প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছেন।যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে সামগ্রীক সহযোগিতার আশ্বাস দেয়া হয়েছে।এখন বাংলাদেশ সরকার এটির তদন্ত করছে।আর আমরা জঙ্গিবাদ নিরসনের অংশীদার রাষ্ট্র বিশ্বের যে কোন প্রান্তের সন্ত্রাসবাদ মোকাবেলায় বদ্ধপরিকর।
পররাষ্ট্র দপ্তরের প্রেসব্রিফিংয়ে ০৬জুলাই মার্কি ন নাগরিকদের বাংলাদেশে ট্রাভেল-অ্যালার্ট সংক্রান্ত প্রশ্নের জবাব দেন মুখপাত্র। তিনি বলেন, চলমান জঙ্গি হামলা এবঃং চরমপন্থী সহিংসতার বিষয়ে বাংলাদেশ ভ্রমণে মার্কিন নাগরিকদের সতর্ক করে দেয়া হয়েছে।গত ফেব্রুয়ারী মাসে একই ধরণের অ্যালার্ট জারি করা হয়েছিল।তিনি জানান ঢাকার মার্কিন দূতাবাস তাদের কর্মকর্তা-কর্মচারীদের চলাচলের ব্যাপারে বিধিনিষেধ এবং বিশেষ সতর্কতা অবলম্বণ করেছে।
জন কিবরি জোর দিয়ে বলেন, বাংলাদেশে ভ্রমণে ইচ্ছুক মার্কিন নাগরিকরাও যেন দূতাবাস কর্মকর্তা-কর্মচারীদের মতো সতর্কতা অবলম্বণ করেন।যুক্তরাষ্ট্র সরকার বিদেশে থাকা নাগরিকদের নিরাপত্তা এবং নিরাপদের থাকার বিষয়টিতে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়।
তিনি বলেন, আমরা আমাদের নাগরিকদের যতটা সম্ভব তথ্য দিয়ে সহযোগিতা করছি, যাতে তারা ভ্রমণের আগে তথবহুল সিদ্ধান্ত নিতে পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন