ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১০ জুলাই, ২০১৬

জাকির নায়েক এক ভিডিও বার্তায় বলেন,


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  'আমি বাংলাদেশ সরকারের দায়িত্বপ্রাপ্ত কয়েকজনের সঙ্গে কথা বলেছি। 
তারা আমাকে জানিয়েছে, ঢাকায় নিরীহ কিছু মানুষকে হত্যার জন্য আমার বক্তব্য
অনুপ্রেরণা যুগিয়েছে, এটা বিশ্বাস করে না তারা।
এটা ভিন্ন বিষয় যে, সে আমার একজন ভক্ত।'
এই ভিডিও বার্তায় তিনি আরো বলেন, বিশ্ব জুড়ে আমার কয়েক কোটি ভক্ত আছে।
বাংলাদেশেরও অর্ধেকের বেশি মানুষ আমার ভক্ত। কিন্তু সন্ত্রাসী কর্মকাণ্ড ও নিরীহ মানুষকে
হত্যায় আমি উস্কানি দিচ্ছি এমন মন্তব্য করা নিশ্চিতভাবেই শয়তানের প্ররোচনার মত।
বিভিন্ন দেশে তার প্রচার নিষিদ্ধ হওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমার জানা মতে একবার মাত্র একটি দেশ আমার প্রবেশের বিষয়ে নিষেধাজ্ঞা জারি করেছিল। 
দেশটি হল যুক্তরাজ্য। এ ছাড়া অন্য কোন দেশ আমার প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে এমন কোন তথ্য আমার কাছে নেই।
আর মালয়েশিয়ায় আমার নিষেধাজ্ঞার বিষয়ে যারা বলছেন, তারা বোকা ছাড়া আর কিছু নন। কেননা তিন বছর আগে মি মালয়েশিয়ার সর্বোচ্চ পুরস্কার কিং ফয়সাল আন্তর্জাতিক পুরস্কার ও তোকোহ মাল হিজরাহ অ্যাওয়ার্ড পেয়েছি।
বিগত ২৫ বছরের মধ্যে আমি চতুর্থ বিদেশি নাগরিক হিসেবে এই পুরস্কার অর্জন করেছি। তারা কি এমন কাউকে পুরস্কৃত করবে, যে সন্ত্রাসবাদ ছড়ায়?
আসলে ভারতীয় সংবাদপত্রগুলো কোন বাছবিচার ছাড়াই ঢাকায় প্রকাশিত প্রতিবেদনগুলো ছাপিয়েছে!! 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন