ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬

বন্যাদুর্গত লোকদের সাহায্যার্থে প্রয়োজনীয় সাহায্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জামায়াতে ইসলামীর

বাংলাদেশ বার্তা ডেস্কঃ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ বন্যাদুর্গত লোকদের সাহায্যার্থে প্রয়োজনীয় সাহায্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য আমি দানশীল সচ্ছল ব্যক্তি, স্বেচ্ছাসেবী সংগঠন ও সংস্থা এবং বিশেষভাবে জামায়াতে ইসলামীর সংশ্লিষ্ট শাখা সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

 জনাব মকবুল আহমাদ বলেন, বন্যাকবলিত অঞ্চলের পানিবন্দী লোকদের জরুরী ভিত্তিতে উদ্ধার করে নিরাপদ স্থানে আশ্রয় দেয়া প্রয়োজন। সেই সাথে বন্যাদুর্গত লোকদের জন্য জরুরী ভিত্তিতে খাদ্য, বস্ত্র, বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা গ্রহণ ও অসুস্থদের চিকিত্সার জন্য চিকিত্সা সামগ্রীসহ চিকিত্সক দল পাঠানো এবং গৃহহীনদের জন্য গৃহ-নির্মাণ সামগ্রী পাঠানোর জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। 
সেই সাথে বন্যাদুর্গত লোকদের সাহায্যার্থে প্রয়োজনীয় সাহায্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য আমি দানশীল সচ্ছল ব্যক্তি, স্বেচ্ছাসেবী সংগঠন ও সংস্থা এবং বিশেষভাবে জামায়াতে ইসলামীর সংশ্লিষ্ট শাখা সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি।”


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন