ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৭ জুলাই, ২০১৬

আলহামদুলিল্লাহ তুরস্কে অভ্যত্থানকারী সর্বশেষ সেনা দলটিরও আত্মসমর্পন।


বাংলাদেশ বার্কা ডেস্কঃ ফেতুল্লাহ গুলেন সন্ত্রাসী গোষ্ঠী'র ১৫০ জন ষড়যন্ত্রকারী এক এক করে সেখান থেকে বেরিয়ে আসেন।
আত্মসমর্পণকারীদের গ্রহণ করতে তিনজন প্রসিকিউটর ওই হেডকোর্টার্সে যান। আত্মসমর্পণকারীদের মধ্যে নৌবাহিনীর ১৩ জন ঊর্ধ্বতন কর্মকর্তাও রয়েছেন।
অভ্যুত্থানে জড়িত এসব সেনা কর্মকর্তাকে রাজধানীর পশ্চিমাঞ্চলীয় বাসকেন্ত স্পোর্টস হলে নিয়ে যাওয়া হয়।
এখন দাঙ্গা পুলিশের সদস্যরা জেনারেল স্টাফ হেডকোর্টার্স ঘিরে রেখেছে। শুক্রবার রাতের অভ্যুত্থান চেষ্টার মূল কেন্দ্র ছিল এটি। অভ্যুত্থানে যোগ না দেয়ায় চিফ অব জেনারেল স্টাফ জেনারেল হুলুসি আকারকে এখানে জিম্মি করে রাখে বিদ্রোহী সেনারা।
এখন সন্ত্রাসবিরোধী নিরাপত্তা কর্মকর্তারা কম্পাউন্ডটিতে তল্লাশি চালাবে। এরআগে সকালে এখানে প্রায় ৭০০ অভ্যুত্থানকারী সেনাসদস্য আত্মসমর্পণ করেছিল।
এদিকে সেনা অভ্যুত্থান অপচেষ্টার সমাপ্তি ঘটেছে বলে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন তুর্কি প্রধানমন্ত্রী বিনালি ইলদিরিম।
তিনি জানান, সেনা অভ্যুত্থান চেষ্টার ঘটনায় অন্তত ২৬৫ জন নিহত হয়েছেন যাদের মধ্যে ১৬১ জন গণতন্ত্রপন্থী নিরাপত্তা বাহিনীর সদস্য ও বেসামরিক নাগরিক। নিহত বাকিরা অভ্যুত্থানকারী। আহত হয়েছেন ১ হাজার ৪৪০ জন।
তুর্কি প্রধানমন্ত্রী বলেন, অভ্যুত্থানে জড়িত ২ হাজার ৮৪৯ জন সেনাকে গ্রেফতার করা হয়েছে যাদের মধ্যে পাঁচজন জেনারেল ও ২৯ জন কর্নেল রয়েছেন।
শুক্রবার রাতে তুরস্কে সেনাবাহিনীর একটি অংশ অভ্যুত্থানের চেষ্টা করে। কিন্তু প্রেসিডেন্ট রিসেপ তাইয়িপ এরদোগানের আহ্বানে সাড়া দিয়ে রাজপথে নেমে আসে গণতন্ত্রপন্থী জনগণ। তাদের সঙ্গে যোগ দেন গণতন্ত্রপন্থী সেনা ও পুলিশ সদস্যরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন