ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৩১ জুলাই, ২০১৬

ইউজিসি’র সকল শর্ত মেনে আইআইইউসি কুমিরায় সকল একাডেমিক কার্যক্রম শুরু’ কর্মকর্তাদের মতবিনিময় সভায় ডঃ সোবহানী

মঞ্চে ডঃ ফরিদ আহমেদ সোবহানীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ 
বাংলাদেশ বার্তা ৩০ জুলাই ২০১৬ ইং তারিখ শনিবারঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ইউজিসির শর্ত মেনে চট্টগ্রাম শহর থেকে বিশ্বাবদ্যালয়ের একাডেমিক কার্যক্রম গুটিয়ে স্থায়ী ক্যাম্পাস কুমিরাতে স্থানান্তর এবং ০১ আগষ্ট ২০১৬ থেকে কুমিরা ক্যাম্পাসে  একাডেমিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে। 
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম বিজনেস ফ্যাকাল্টির ডীন প্রফেসর ডঃ ফরিদ আহমেদ সোবহানী আজ কর্মকর্তাদের এক মতবিনিময় সভায় এ কথা বলেন। 
মতবিনিময় সভায় উপস্থিত মহিলা ও পুরুষ কর্মকর্তাদের একাংশ
সম্প্রতি হাইকোর্টের এক আদেশে দারুল ইহসান বেসরকারী বিশবিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ ঘোষণার পর শিক্ষামন্ত্রণালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন বেসরকারী বিশবিদ্যালয় সমূহের সকল আউট ক্যাম্পাস বন্ধ ঘোষণার প্রেক্ষিতে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ইউজিসির শর্ত মেনে চট্টগ্রাম শহর থেকে বিশ্বাবদ্যালয়ের একাডেমিক কার্যক্রম গুটিয়ে স্থায়ী ক্যাম্পাস কুমিরাতে স্থানান্তর করার সিদ্ধান্ত গ্রহণ করে।  জনাব সোবহানী আরো বলেন, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ০১ আগষ্ট ২০১৬ থেকে কুমিরা ক্যাম্পাসে  ছাত্র-ছাত্রীদের একাডেমিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে। 
জনাব সোবহানী ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম সম্পর্কে কিছু বিভ্রান্তি ছড়িয়ে পড়েছিল, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ একটি বিশেষ কমিটির মাধ্যমে সংশ্লিষ্ট বিষয়ে অনুসন্ধান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। ফলে, এই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উচ্চতর ডিগ্রী নিতে ভর্তি হওয়ার ক্ষেত্রে কোথাও কোন বাধা নেই। এই বিশ্ববিদ্যালয়ের ডিগ্রিী নিয়ে দেশে-বিদেশে চাকুরী পেতেও কোথাও কোন রকম বাধা নেই। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ইউজিসির শর্তাবলী মেনে স্থায়ী ক্যাম্পাসে কার্যক্রম শুরু করার কারণে (*) স্টার মার্ক ও উঠে যাবে।
তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ০১ আগষ্ট ২০১৬ থেকে কুমিরা ক্যাম্পাসে  একাডেমিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে; নিজ নিজ ডিপার্টমেন্টের সাথে যোগযোগ করে নিয়মিত ক্লাসে হাজির থাকার জন্য তিনি ছাত্র-ছাত্রীদের আহবান জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন