ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

সমৃদ্ধ সোনার বাংলা গড়তে জাতীয় ঐক্যের বিকল্প নেই-শিবির সভাপতি


বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, অনৈক্য ও বিভক্ত জাতির জন্য অভিশাপ। যা আমাদের বার বার পিছিয়ে দিচ্ছে। কিন্তু কাঙ্খিত বাংলাদেশ গড়তে না পারলে বিজয়ের পূর্ণতা আসবে না। জাতীয় ঐক্যের মাধ্যমেই সমৃদ্ধ সোনার বাংলা গড়তে হবে।

তিনি আজ গাজীপুরের এক মিলনায়তনে ছাত্রশিবির গাজীপুর মহানগরী কতৃক আয়োজিত বার্ষিক সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শাখা সভাপতি হাসনাইন আহাম্মেদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোবারক হোসেন, মানবাধিকার সম্পাদক শাহ মোঃ মাহফুজুল হক ও আন্তর্জাতিক বিষক সম্পাদক সালাউদ্দীন আয়ূবী প্রমুখ। 

শিবির সভাপতি বলেন, গণতন্ত্র ও অধিকার প্রতিষ্ঠার জন্য মহান মুক্তিযুদ্ধ হয়েছিল। আর অন্যায়ের বিরুদ্ধে এ যুদ্ধ হয়েছিল সকল শ্রেণী পেশার মানুষের জাতিয় ঐক্যর মাধ্যমে। এই দেশপ্রেম ও ঐক্যের শক্তিই সেদিন অল্প সময়ে বিজয় ছিনিয়ে এনেছে। কিন্তু দু:খজনক ভাবে যে লক্ষ্যে লাখো শহীদ জীবন বিলিয়ে দিয়েছে তা আজও পূর্ণাঙ্গ ভাবে অর্জিত হয়নি। বরং ৪৫ বছরে বহুবার গণতন্ত্র, বাক স্বাধীনতা, স্বাধীনতা-সার্বভৌমত্ব হুমকির মুখে পড়েছে। এখনো তা অব্যাহত আছে। ফলে জাতি এখনো লক্ষ্যে পৌছাতে পারেনি। বিভেদের রাজনীতি জাতির এগিয়ে যাওয়ার পথে প্রধান বাধা। বিভেদের রাজনীতি ও অবস্থান এক দিকে যেমন দেশকে পিছিয়ে দিচ্ছে তেমনি হাজারো সম্ভাবনাকে ধ্বংস করছে। স্বাধীনতার পক্ষ-বিপক্ষের ধোয়া তুলে প্রকৃত পক্ষে দেশকে এক গভীর অনিশ্চিয়তার দিকে ঠেলে দিচ্ছে। কিন্তু দেশের শান্তিকামী মানুষ বিভক্তি নয় ঐক্য দেখতে চায়।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, জাতির বীর সন্তানরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে বিজয় ছিনিয়ে এনেছেন। এখন সেই বিজয়কে অর্থবহ করার দায়িত্ব নতুন প্রজন্মের। দেশপ্রেম কথায় সীমাবদ্ধ না রেখে কাজে পরিণত করতে হবে। আর সোনার বাংলা গড়ার জন্য প্রয়োজন সৎ, দক্ষ, যোগ্য, ও দেশপ্রেমিক নাগরীক, যা ছাত্রশিবিররের মিশন এবং ভিশন। ছাত্রশিবির তার প্রতিষ্ঠা লগ্ন থেকে জাতীয় ঐক্য, গণতন্ত্র, সুশাসন ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। আমরা বিশ্বাস করি এ জাতি অবশ্যই উন্নতির শিখরে অবস্থান করবে। আর উন্নতির পথে প্রধান নিয়ামক হবে জাতিয় ঐক্যের শক্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন