ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬

নির্যাতিত রোহিঙ্গা মুসলমানদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত।


বাংলাদেশ বার্তা ডেস্কঃ ২৩/১২/২০১৬ রোজ শুক্রবার: কেন্দ্র ঘোষিত দোয়া দিবস উপলক্ষে বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন, চট্রগ্রাম সদর অঞ্চল মিয়ানমারে নির্যাতিত রোহিঙ্গা মুসলমানদের রক্ষায় দোয়ার মাহফিলের আয়োজন করে। দোয়া মাহফিলে অঞ্চল সভাপতি মকবুল আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ মীরহোসাইন এর পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।। আরো উপস্থিত ছিলেন অঞ্চল সহ-সেক্রেটারী ও ইপিজেড শাখা সভাপতি আবুল কাশেম আজাদ, অঞ্চল অফিস সম্পাদক ইউনুছ আলী লিটন, প্রকাশনা ও পাঠাগার সম্পাদক বেলাল উদ্দিন, অঞ্চলের নির্বাহী সদস্য শহীদুল ইসলামসহ অঞ্চল ও ওয়ার্ড নেতৃবৃন্দ।
দোয়ার আগে নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মিয়ানমার সরকার সে দেশের মুসলমানদের নিশ্চিহ্ন করার অমানবিক কাজে লিপ্ত। এ মানবতা বিরোধী কর্মকান্ড-বন্ধ করার জন্য আমরা মিয়ানমার সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। এ ঘটনার ব্যাপারে মিয়ানমার সরকার ও আন্তর্জাতিক সকল সংস্থার পক্ষ থেকে নিরপেক্ষ তদন্ত দাবি করছি। নেতৃবৃন্দ আরো বলেন, কোন সভ্য রাষ্ট্র তার নাগরিকদের উপর এমন পরিকল্পিত গণহত্যা চালাতে পারে না। শুধুমাত্র মুসলিম পরিচয়ের কারণে রোহিঙ্গাদের উপর বার বার গণহত্যা চালানো হচ্ছে। তাদের বাড়িঘর জ্বালিয়ে দেয়া হয়েছে। নিপীড়নের শিকার হয়ে রোহিঙ্গা মুসলিমরা বছরের পর বছর মানবেতর জীবন যাপন করছে, তা কোনভাবেই মেনে নেয়া যায় না।
মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের ওপর সে দেশের সরকারের পরিচালিত গণহত্যা বন্ধ করে তাদের পুনর্বাসনের জন্য কার্যকর পদক্ষেপ গ্রহণ করার লক্ষ্যে নেতৃবৃন্দ জাতিসংঘ, ওআইসি এবং সকল আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও শান্তিকামী বিশ্ববাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন