ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

পবিত্র রবিউল আউয়াল মাসে হযরত মুহাম্মদ (সা.) এর জীবন চরিত নিয়ে ব্যাপকভাবে আলোচনা সভা আয়োজনের আহ্বান


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  পবিত্র রবিউল আউয়াল মাসে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবন চরিত নিয়ে ব্যাপকভাবে আলোচনা সভার আয়োজনের আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) পৃথিবীতে আগমন করেছেন মানবজাতির মুক্তির দূত হিসেবে। তিনি ছিলেন সর্বযুগের সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানুষ। তাঁর আদর্শ অনুসরণের মধ্যেই নিহিত আছে সকল মানুষের মুক্তি ও কল্যাণ। তাঁর আদর্শ অনুসরণ করলে সকল ধর্মের মানুষই সুখে-শান্তিতে বসবাস করতে পারবে।
তিনি বলেন, মহানবী (সা.) এর আদর্শ ছিল মহান আল্লাহ তায়ালার নাজিলকৃত সর্বশেষ আসমানী কিতাব আল-কুরআন। বর্তমান অশান্ত পৃথিবীতে শান্তি ফিরিয়ে আনতে পারে আল-কুরআন এবং রাসূল (সা.) এর সুন্নাহ। তাই গোটা মানবজাতিকে কুরআন ও সুন্নাহর পথেই ফিরে আসতে হবে।
তিনি বলেন, মানুষের রচিত কোন মতবাদই পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠিত করতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। তাই শান্তির পথ খুঁজে পেতে হলে মহানবী (সা.) এর জীবন চরিত নিয়ে ব্যাপকভাবে আলোচনা করা প্রয়োজন। যাতে বিশ্বের পথহারা মানুষ আল্লাহর মনোনীত বিধান সম্পর্কে জানতে ও বুঝতে পারে। যাতে মানুষ রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক শিক্ষা, সংস্কৃতিক, আইন-বিচারসহ সকল ক্ষেত্রে মহান আল্লাহ তায়ালা ও রাসূলের আদর্শ মেনে চলতে পারে সে জন্য রাসূল (সা.) এর জীবন চরিত নিয়ে ব্যাপকভাবে আলোচনা করা প্রয়োজন।
বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবন চরিত নিয়ে ব্যাপকভাবে আলোচনার জন্য গোটা রবিউল আউয়াল মাসব্যাপী সকল পর্যায়ে আলোচনা সভার আয়োজন করার জন্য তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি আহ্বান জানান এবং এ ব্যাপারে দেশবাসীর সহযোগিতা কামনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন