ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬

দায়িত্ববোধ থেকেই ছাত্রশিবির শীতার্তদের পাশে থাকবে -শিবির সেক্রেটারি জেনারেল

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, দুস্থ, গরীব, অসহায় শীতার্ত আমাদের বাইরের কেউ নয় বরং সমাজেরই অবিচ্ছেদ্য অংশ। তাদের প্রতি দায়িত্ব অবহেলার সুযোগ নেই। মানবিক ও ধর্মীয় উভয় দৃষ্টিকোণ থেকেই শীতার্তদের পাশে দাঁড়ানো সবার কর্তব্য। আর সেই দায়িত্ববোধ থেকেই ছাত্রশিবির শীতার্তদের পাশে থাকবে।
তিনি পূর্ব ঘোষিত সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম আয়োজিত দরিদ্র ও অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শাখা সভাপতি ডা. মোজাহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শিবির সেক্রেটারি জেনারেল বলেন, বাংলাদেশ একটি মুসলীম প্রধান বিপুল সম্পদের অধিকারী একটি দেশ। এদেশে ধনী-দরিদ্রের বিভেদের দেয়াল থাকার কথা ছিল না। শুধু মাত্র ইনসাফের ভিত্তিতে সমাজ ও রাষ্ট্র পরিচালিত না হওয়ার কারণে দেশের সম্পদ আজ সরকার ও গুটিকয়েক লোক লুটেপুটে খাচ্ছে। আর জনসংখ্যার বিশাল একটি অংশ বরাবরই দরিদ্র থেকে যাচ্ছে। শীতকাল এসব গরীব অসহায় মানুষের জন্য দুর্ভোগ বয়ে নিয়ে আসে। অসহায়দের সরকার যেমন অবহেলা করে তেমনি বেশির ভাগ বিত্তশালীরাও এড়িয়ে চলে। কিন্তু দায়িত্ববোধ থেকেই ছাত্রশিবির শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।
তিনি আরও বলেন, যার যার অবস্থান থেকে শীতার্তদের পাশে দাঁড়ানো প্রতিটি মানবতা বোধসম্পন্ন মানুষের কর্তব্য। ছাত্রশিবির প্রতিষ্ঠালগ্ন থেকেই সাধ্য অনুযায়ী অসহায় দরিদ্রদের পাশে থাকার চেষ্টা করেছে। শীতার্ত মানুষের শীত লাঘব ও তাদের সহযোগিতার জন্য উৎসাহিত করতে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেছে। যদিও তা পর্যাপ্ত নয় তবুও সমাজের প্রতি দায়িত্ববোধ থেকে ছাত্রশিবির দুস্থদের পাশে দাঁড়াতে চেষ্টা করেছে এবং এ প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমরা আশা করি, ছাত্রশিবির নেতাকর্মীসহ সমাজের প্রতিটি শ্রেণী-পেশার মানুষ দুস্থ মানুষের শীতের কষ্ট লাঘবে এগিয়ে আসবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন