ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীসহ সারা দেশে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে ইসলামী ছাত্রশিবির

 রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালী করেছে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর
বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে ছাত্রশিবির চাপাই নবাবগঞ্জ শহর

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ৪৫তম মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীসহ সারা দেশে বর্ণাঢ্য র‌্যালী করেছে বাংলাদেশ  ইসলামী ছাত্রশিবির।

 আজ ১৬ ডিসম্বর ে২০১৬ ইং তারিখ শুক্রবার বাংলাদেশের ৪৫তম মহান বিজয় দিবস। এই দিবসকে সামনে রেখে নানা কর্মসূচী গ্রহণ করে। 
রাজধানী ঢাকায় ইসলামী ছাত্রশিবির ঢাকা মহনগরী উত্তর, ইসলামী ছাত্রশিবির ঢাকা মহনগরী দক্ষিণ,  ইসলামী ছাত্রশিবির ঢাকা মহনগরী পূর্ব ও পষ্চিম, চট্টগ্রামে ইসলামী ছাত্রশিবির  চট্টগ্রাম মহানগরী উত্তর,  ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী দক্ষিণ, ইসলামী ছাত্রশিবির গাজীপুর, চাপাইনবাবগঞ্জ শহর শাখা  ৪৫তম মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীসহ সারা দেশে বর্ণাঢ্য র‌্যালী করেছে। এ ছাড়া খুলনা মহানগরী, সিলেট, পাবনা, রাজ৭শাহীতে বর্ণাঢ্য র‌্যালী  অনুষ্ঠিত হয়।
র‌্যালীসমূহে সবুজ টি শার্ট পড়ে ব্যাকসংখ্যক তরুণদের সমাবেশ ঘটেছে।
উৎসবের আমেজে অনুষ্ঠিত েঐ র‌্যালীসমুহ মানুষের মনে ব্যাপক সারা যুগিয়েছে।
চট্টগ্রামে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী দক্ষিণ

জাতির বীর সন্তানরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে বিজয় ছিনিয়ে এনেছেন। এখন সেই বিজয়কে অর্থবহ করার দায়িত্ব নতুন প্রজন্মের। দেশপ্রেম কথায় সীমাবদ্ধ না রেখে কাজে পরিণত করতে হবে। আর সোনার বাংলা গড়ার জন্য প্রয়োজন সৎ, দক্ষ, যোগ্য, ও দেশপ্রেমিক নাগরীক, যা ছাত্রশিবিররের মিশন এবং ভিশন। ছাত্রশিবির তার প্রতিষ্ঠা লগ্ন থেকে জাতীয় ঐক্য, গণতন্ত্র, সুশাসন ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। আমরা বিশ্বাস করি এ জাতি অবশ্যই উন্নতির শিখরে অবস্থান করবে। আর উন্নতির পথে প্রধান নিয়ামক হবে জাতিয় ঐক্যের শক্তি।
রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন