ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

হালিশহর থানা জামায়াতের উদ্যোগে মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্রগ্রাম মহানগরীর হালিশহর থানা জামায়াতের উদ্যোগে মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশ শুরা সদস্য ও সাতকানিয়া লোহাগাড়া আসনের সাবেক সংসদ সদস্য মজলুম জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী। আলোচনা সভাই শাহজাহান চৌধুরী মহান মুক্তি যুদ্বে যারা এই দেশের স্বাধীনতার জন্য জাতির বীর শ্রেষ্ঠ সন্তানেরা নিজের জীবন বিলিয়ে দিয়েছেন তাদের গভীর শ্রদ্বা ভরে স্বরন করেন এবং তাদের আত্নার মাগফেরাত কামনা করেন।
অত্র আলোচনা সভায় অন্যান্যের মধ্যে হালিশহর থানা জামায়াতের সেক্রেটারি ফখরে জাহান সিরাজি সহ দায়িত্বশীলবৃন্দ বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন